Advertisement
০৬ মে ২০২৪
Fashion Tips for Wedding Season

বন্ধুর বিয়েতে কী পরবেন ভেবে মাথায় হাত? রিচা-আলির বিয়েতে তারকাদের সাজপোশাক দেখছেন কি

আসছে বিয়ের মরসুম! কী পরবেন কী ভাবে সাজবেন ভেবে পাচ্ছেন না? আলি-রিচার বিয়ের অনুষ্ঠানে তারকাদের সাজ দেখে আপনিও অনুপ্রাণিত হতেই পারেন। দেখে নিন কেমন সাজে তারকারা নজর কাড়লেন ভক্তদের।

আলি-রিচার বিয়ের অনুষ্ঠানে কেমন সাজলেন তারকারা?

আলি-রিচার বিয়ের অনুষ্ঠানে কেমন সাজলেন তারকারা? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৮:২৯
Share: Save:

পোশাকের বাহার। রূপের ছটা। ৪ অক্টোবর, মঙ্গলবার রাতে বন্ধুবান্ধব এবং আত্মীয়-পরিজন সমাবেশে জমকালো রিসেপশনের আয়োজন করেছিলেন রিচা চড্ডা এবং আলি ফজল। অনুষ্ঠানে এসেছিল প্রায় গোটা বলিউড। কাদের দেখা গেল রিসেপশন পার্টিতে? তালিকা নেহাত ছোট নয়! হৃতিক রোশন থেকে ভিকি কৌশল, তাপসী পান্নু থেকে সানিয়া মলহোত্র, বাদ যাননি কেউই! ছেলেরা বেশির ভাগই কোলো পোশাকে ধরা দিলেও মেয়েদের পোশাকে ছিল রঙিন ছোঁয়া।

সামনেই আসছে বিয়ের মরসুম! কী পরবেন কী ভাবে সাজবেন ভেবে পাচ্ছেন না? আলি-রিচার বিয়ের অনুষ্ঠানে তারকাদের সাজ দেখে আপনিও অনুপ্রাণিত হতে পারেন। দেখে নিন কেমন সাজে তারকারা নজর কাড়লেন ভক্তদের।

অনুষ্ঠানে সাবেকি পোশাকেই নজর কেড়েছিলেন কল্কি। ছিমছাম সাজ পছন্দ করলে আপনি কল্কির মতো পোশাকে সেজে উঠতেই পারেন। কল্কির পরনে ছিল সোলানি লেহঙ্গা। লেহঙ্গা জুড়ে ছিল রভিন সুতোর কারুকাজ। তবে খুব বেশি জমকালো নয়। সাবেকি পোশাকেও সাহসী কল্কি! ভি নেক ব্লাউজে বক্ষভাঁজ স্পষ্ট! টপ বান, হালকা মেকআপেই ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

বিয়েবাড়িতে অনেকেই শাড়ি পরতে চান! প্রিয় বন্ধুর বিয়েতে আপনিও তাব্বুর মতো বেনারসি পরেই বাজিমাত করতে পারেন। সবুজ-মেরুন বেনারসির সঙ্গে কমলা ব্লাউজ পরেছিলেন অভিনেত্রী। কানে ঝুমকো, খোপায় গোলাপ আর ছোট্ট টিপেই লাস্যময়ী তিনি।

অনেকেই আবার হালকা শাড়ি পরতে পছন্দ করেন। সে ক্ষেত্রে বিয়েবাড়িতে সায়নী গুপ্তর মতো শিফন শাড়িতেও ভিড়ের মাঝে সকলের নজরে থাকতে পারেন। চুমকির কাজ করা হালকা রঙের শিফনের সঙ্গে ব্যাকলেস ব্লাউজ। শাড়ির আঁচলে আবার পালক ঝুলছে। কালে দুল আর বোল্ড মেক আপ!

এষা গুপ্তর সাজও মুগ্ধ করেছে নেটাগরিকদের। তাঁর পরনে ছিল সোনালি রঙের রেশম সিল্কের লেহঙ্গা আর হাতা কাটা ব্লাউজ। সারা লেহঙ্গা জুড়ে জারদৌসির কারুকাজ। খোলা চুল আর কুন্দনের গয়না মোহময়ী সাজে ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী! আপনিও সেজে উঠতে পারেন এষার সাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion Tips Wedding Season
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE