Advertisement
০৩ মে ২০২৪
Tara Sutaria

খোলা পা আর উন্মুক্ত বক্ষখাঁজ! তারা সুতারিয়ার উৎসবের সাজ যেন মোহময়ী রহস্যের হাতছানি

সাধারণ লেহঙ্গা নয়, তারার লেহঙ্গা-স্কার্টে ছিল আধুনিকতার ছোঁয়া। সুতোর নকশা করা ব্রালেট আর সাইড স্লিড স্কার্টের মতো লেহঙ্গায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। কেমন ছিল তারার সাজ, রইল ঝলক।

টাইগার শ্রফের সঙ্গে অভিনীত ‘হিরোপান্থি ২’ ছবির প্রচারের জন্য তারা ক্যামেরায় ধরা দিলেন একেবারে ভিন্ন রূপে।

টাইগার শ্রফের সঙ্গে অভিনীত ‘হিরোপান্থি ২’ ছবির প্রচারের জন্য তারা ক্যামেরায় ধরা দিলেন একেবারে ভিন্ন রূপে। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৭:৫৮
Share: Save:

সামনেই আসছে আলোর উৎসব! জাঁকজমক সাজের আহবান। দীপাবলির তাসের পার্টি হোক বা বা়ড়ির কালীপুজো, সাজ কিন্তু হতেই হবে নজরকাড়া! কী পরবেন, কেমন সাজবেন— সেই নিয়েই নানা প্রশ্ন চলছে মনে! কারণ সবে তো পুজোর সাজ হল। কী ভাবে সাজলে কালীপুজোর সাজ হবে একদম অন্য রকম? মুশকিল আসান হতেই পারে তারা সুতারিয়ার সাজ দেখে। একটু সাহসী পোশাক পরতে স্বচ্ছন্দ বোধ করলে আপনিও সেজে উঠতে পারেন তারার সাজে।

টাইগার শ্রফের সঙ্গে অভিনীত ‘হিরোপান্থি ২’ ছবির প্রচারের জন্য তারা ক্যামেরায় ধরা দিলেন একেবারে ভিন্ন রূপে। মণীশ মলহোত্রর নকশা করা আইভরি রঙের লেহঙ্গা-স্কার্টে অভিনেত্রীর উপর থেকে চোখ ফেরানো দায়।

সাধারণ লেহঙ্গা নয়, তারার লেহঙ্গায় ছিল আধুনিকতার ছোঁয়া। সুতোর নকশা করা ব্রালেট আর সাইড স্লিড স্কার্ট ধাঁচের লেহঙ্গা সেজে উঠেছিলেন অভিনেত্রী। সাধারণ ব্রালেট নয়, চোলির উপরের অংশ আইভোরি রঙের সিল্কের কাপড় দিয়ে তৈরি তার উপরে ছিল চুমকির কারুকাজ। মোলায়েম স্যাটিন কাপড়ের লেহঙ্গা জুড়ে আড়াআড়ি প্লিট, অন্যান্য লেহঙ্গার চেয়ে তারার লেহঙ্গাকে একেবারে আলাদা করেছে।

একটু সাহসী পোশাক পরতে স্বচ্ছন্দ বোধ করলে আপনিও সেজে উঠতে পারেন তারার সাজে।

একটু সাহসী পোশাক পরতে স্বচ্ছন্দ বোধ করলে আপনিও সেজে উঠতে পারেন তারার সাজে। ছবি: সংগৃহীত

অনেকেই আছেন যাঁদের লেহঙ্গা পরার শখ অথচ খুব ভারী বলে সেই পোশাক পরতে স্বচ্ছন্দ বোধ করেন না তাঁরা। সে ক্ষেত্রে এই ধরনের পোশাক পরতেই পারেন। সঙ্গে হালকা মেক আপ আর হিরের অলঙ্কার। হিরে না হলেও সাদা পাথরের নকশা করা হালকা গয়নাতেও দারুণ মানাবে! তবে জুতোর দিকেও নজর দিতে হবে বইকি! লেহঙ্গার সঙ্গে হিলটাই বেশি চলে। তবে তারা এই লেহঙ্গার সঙ্গে পরেছেন সাদা রঙের জুতি। তার উপর সোনালি জরির কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tara Sutaria Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE