Advertisement
০৬ মে ২০২৪
Nusrat Jahan

নুসরতের ত্বকের জেল্লা ঈর্ষণীয়, শত ব্যস্ততার মাঝেই কী ভাবে নিজের যত্ন নেন সাংসদ-অভিনেত্রী?

নুসরতের মতো ত্বক পেতে চান অনেকেই। নুসরতের ত্বকের এই জৌলুসের রহস্য ঠিক কী? শনিবার অভিনেত্রী নিজেই সেই রহস্য উন্মোচন করলেন তাঁর ইনস্টাগ্রামের পাতায়।

নুসরতের মতো ত্বক পেতে চান নায়িকার অনুরাগীরা।

নুসরতের মতো ত্বক পেতে চান নায়িকার অনুরাগীরা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৯:৫৩
Share: Save:

টলিপাড়ার ঝলমলে নায়িকাদের মধ্যে অন্যতম নুসরত জাহান। বসিরহাটের সাংসদও তিনি। চলতি বছরে মা হয়েছেন তিনি। শ্যুটিং, সংসার, ছোট্ট ‌ঈশান, সাংসদের দায়িত্ব— সবটা একা হাতেই সামলান। কিন্তু শত ব্যস্ততার মাঝেও নিজের যত্ন নিতে ভোলেন না। অন্তঃসত্ত্বা থাকাকালীন কিছুটা ওজন বেড়ে গিয়েছিল নুসরতে। ছেলে হওয়ার পর ঝটিতি সেই বাড়তি ওজন ঝরিয়েও ফেলেছেন। ৩২-এর নুসরত এখন ছিপছিপে তরুণী।

নুসরতের তন্বী চেহারায় যেমন সকলে মুগ্ধ, তেমনই তাঁর সৌন্দর্যেরও ধারও কম তীক্ষ্ণ নয়। সাংসদ-অভিনেত্রীর রূপে মোহিত অনেকেই। নুসরতের মতো ত্বক পেতে চান নায়িকার অনুরাগীরা। কাজের প্রয়োজনে মাঠ-ঘাটে চড়া রোদেও ঘুরতে হয় তাঁকে। ভোটের প্রচার বা রাজনৈতিক কোনও কর্মসূচি— নুসরতকে প্রায়ই সামনের সারিতে দেখা যায়। এখানেই প্রশ্ন উঠছে অনেকের মনে, এত রোদে ঘুরেও নুসরতের ত্বকের এই জৌলুসের রহস্য ঠিক কী? শনিবার অভিনেত্রী নিজেই সেই রহস্য উন্মোচন করলেন তাঁর ইনস্টাগ্রামের পাতায়। নুসরত তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। সেই ভিডিয়োতে তিনি দেখিয়েছেন ঘরোয়া উপায়ে কী ভাবে তিনি ত্বকের যত্ন নেন। প্রিয় অভিনেত্রীর মতো দাগহীন কোমল ত্বক পেতে ব্যবহার করতে পারেন নুসরতের এই ঘরোয়া ফেসপ্যাকটি।

কী ভাবে বানাবেন?

টম্যাটো, আলু এবং পাতিলেবুর টুকরো মিক্সিতে ভাল করে পিষে নিয়ে একটি ঘন মিশ্রণ বানিয়ে নিন। এ বার এই মিশ্রণে মেশান ১ টেবিল চামচ কাঁচা দুধ, ১ চা চামচ হলুদ গুঁড়ো এবং ১ টেবিল চামচ বেসন। এ বার এই মিশ্রণটি ত্বকে লাগিয়ে নিন। কিছু ক্ষণ রাখুন। শুকিয়ে এলে কাঁচা দুধে ভেজানো তুলো দিয়ে প্যাকটি তুলে ফেলুন। তার পর ময়েশ্চারাইজার এবং সানস্ক্রিন মেখে নিন। সপ্তাহে দু’দিন ব্যবহার করলে আপনিও পেতে পারেন নুসরতের মতো জেল্লাদার ত্বক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Beauty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE