Advertisement
২৭ এপ্রিল ২০২৪
richa chadda

Richa Chadha: স্বাস্থ্যকর উপায়ে ওজন কমিয়ে নয়া অবতার রিচা চাড্ডার, চমকে দিলেন অনুরাগীদের

নতুন অবতারে রিচা চাড্ডাকে দেখে মুগ্ধ অনুরাগীরা।

স্বাস্থ্যকর ভাবে ওজন কমানো বলতে কী বোঝায়

স্বাস্থ্যকর ভাবে ওজন কমানো বলতে কী বোঝায় ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ১৮:২০
Share: Save:

নিত্যনতুন অবতারে ভক্তদের চমকে দেওয়া বলিউড তারকাদের কাছে নতুন বিষয় নয়। এ বার ওজন ঝরিয়ে ভক্তদের কাছে নতুন রূপে ধরা দিলেন অভিনেত্রী রিচা চাড্ডা। শুধু ছবি নয়, ছবির সঙ্গে রিচা দিলেন স্বাস্থ্যকর ভাবে ওজন কমানোর বার্তাও।

নিজের ইনস্টাগ্রাম পোস্টে রিচা জানান, তিনি সে সব চিত্রগ্রাহকদের সঙ্গেই কাজ করতে ভালবাসেন, যাঁদের সঙ্গে তাঁর বন্ধুত্ব রয়েছে। অথবা যাঁদের দৃষ্টিভঙ্গি ও কৃষ্টিবোধের সঙ্গে তাঁর মিল রয়েছে। পাশাপাশি, রিচা এ কথাও লেখেন, ‘স্বাস্থ্যকর ভাবে ওজন ঝরালে পেশির ক্ষয় হয় না। যেমন এ ক্ষেত্রে আমার গ্লুটিয়স ম্যাক্সিমাস একই রকম রয়েছে।’

প্রসঙ্গত, অতিরিক্ত ওজন ঝরিয়ে ফেলার চাহিদা নতুন নয়। কিন্তু স্বাস্থ্যকর ভাবে ওজন কমানো বলতে এমন একটি পদ্ধতিকে বোঝানো হয় যেখানে ওজন কমাতে গিয়ে শরীরের ক্ষতি হয় না। বিশেষজ্ঞদের পরামর্শ ছাড়া খেয়াল-খুশি মতো ওজন কমাতে গেলে হিতে বিপরীত হতে পারে। তবে স্বাস্থ্যকর ভাবে ওজন কমালে মিলতে পারে একাধিক সুফল। মুক্তি মিলতে পারে ডায়াবিটিস, হৃদ্‌রোগ, উচ্চ রক্তচাপ ও মানসিক অবসাদের মতো সমস্যা থেকে। পাশাপাশি, দূর হতে পারে অনিদ্রার সমস্যা। হ্রাস পায় ক্যানসারের আশঙ্কাও। ইতিমধ্যেই এক লক্ষ ২৮ হাজার মানুষ ইনস্টাগ্রামে পছন্দ করেছেন রিচার সদ্য প্রকাশিত ছবি। দেখে নিন সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

richa chadda Richa Chadha Weight Loss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE