Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cannes Film Festival

জেব্রার সাজে কান চলচ্চিত্র উৎসবে সারা! কটাক্ষের কড়া জবাব অভিনেত্রীর

কানের প্রথম দিনে সারা আলি খানকে দেখা গিয়েছিল একেবারে ভারতীয় বেশে। আইভরি লেহঙ্গায় সারার সাজ নজর কেড়েছিল সকলের। কেমন ‌ছিল তাঁর দ্বিতীয় দিনের সাজ?

Image of Sara Ali Khan.

সমাজমাধ্যমে সারার এই সাদাকালো সাজ নিয়ে ব্যাপক চর্চা হয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৬:৩২
Share: Save:

চলতি বছরেই কান চলচ্চিত্র উৎসবে প্রথম বার দেখা গেল বলি অভিনেত্রী সারা আলি খানকে। প্রথম দিনে অভিনেত্রীকে দেখা গিয়েছিল একেবারে ভারতীয় বেশে। আইভরি লেহঙ্গায় সারার সাজ নজর কেড়েছিল সবার। তবে কানের দ্বিতীয় দিনে তাঁর দেখা মিলল কালো-সাদা ইন্দো-ওয়েস্টার্ন স্কার্ট। সারা এ দিনও আবু জানি আর সন্দীপ খোসলার ডিজ়াইনার পোশাক পরেছিলেন। সারাকে পোশাক পরানোর দায়িত্বে ছিলেন ডলি জৈন।

কানের দ্বিতীয় দিনের জন্য সারা বেছে নেন কালো-সাদা রঙের পুঁতিযুক্ত ব্র্যালেট হল্টারনেক ব্লাউজ। সঙ্গে সাদাকালো লম্বা ঝুলের স্কার্ট। এ ছাড়া সারার পরনে ছিল কালো এবং সাদা মুক্তোর নেকলেস ও স্টাড। মেসি বান, বোল্ড উইংড আইলাইনার, গাঢ় রঙের লিপস্টিকেই সারা ছিলেন অনন্যা!

তবে সমাজমাধ্যমে সারার এই সাদা-কালো সাজ নিয়ে ব্যাপক চর্চা হয়। কানের দ্বিতীয় লুক সামনে আসতেই ট্রোলিংয়ের শিকার সইফ কন্যা। তবে ‘কেদারনাথ’ অভিনেত্রী যেন তৈরিই ছিলেন ট্রোলারদের জবাব দিতে। ইনস্টাগ্রামে নিজের এই সাজপোশাকের ছবি ভাগ করে সারা করে লিখলেন, ‘‘জেব্রার মতো লাগছে নিজেকে। তবে ভুলেও আমার লাইন ক্রস কোরো না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE