Advertisement
১১ মে ২০২৪
Urfi Javed

Urfi Javed: মোটেই নগ্ন নই, অন্তর্বাস পরেছি, দেখতে পাচ্ছেন না! সমালোচকদের এক হাত উরফির

বুধবার উরফিকে দেখা গিয়েছিল সমুদ্র সৈকতে, বক্ষ ঢাকা ছিল তাঁর নিজেরই তৈরি ঝিনুকের মতো পোশাকে। নিম্নাঙ্গে ছিল স্বচ্ছ একটি ওড়না।

সোজাসাপ্টা উরফি

সোজাসাপ্টা উরফি ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৫:৫৬
Share: Save:

ফ্যাশনেও আছেন, বিতর্কেও আছেন। মাঝেমধ্যেই বিচিত্র সব পোশাক পরার জন্য শিরোনামে চলে আসেন মডেল ও অভিনেত্রী উরফি জাভেদ। কখনও সেফটিপিন, কখনও ছবি— এক এক সময় এক এক রকমের জিনিসপত্র দিয়ে বানানো পোশাক পরে নেটমাধ্যমে ঝড় তুলেছেন তিনি। বুধবার তেমনই একটি পোশাক পরে নেটাগরিকদের একাংশের সমালোচনার শিকার হয়েছিলেন উরফি। এ বার নেটমাধ্যমেই কটাক্ষের কড়া জবাব দিতে দেখা গেল তাঁকে।

উরফির পোস্ট

উরফির পোস্ট ছবি: ইনস্টাগ্রাম

বুধবার উরফিকে দেখা গিয়েছিল সমুদ্র সৈকতে, বক্ষ ঢাকা ছিল তাঁর নিজেরই তৈরি ঝিনুকের মতো পোশাকে। নিম্নাঙ্গে ছিল স্বচ্ছ একটি ওড়না। স্বচ্ছ ওড়নাটি দেখেই নেটাগরিকদের একাংশ কটাক্ষ করে ‘নগ্ন’ বলেন তাঁকে, বলা হয় ওড়নার ভিতরে কিছুই পরেননি তিনি। এ বার নিজের আরও একটি ছবি প্রকাশ করে সেই কটাক্ষের জবাব দিতে দেখা গেল তাঁকে।

নিজের ইনস্টাগ্রামে উরফি লিখেছেন, ‘‘বোকার মতো আচরণ করা বন্ধ করুন। আমি ত্বক-রঙা অন্তর্বাস পরে আছি। দয়া করে নূন্যতম বোধবুদ্ধি কাজে লাগান আর চোখ মেলে দেখুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Fashion Sea Beach Bikini
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE