২০ এপ্রিল ২০২৪
jewellery

Shyam Sundar Co. Jewellers: বর্ষবরণের মরশুমে আকর্ষণীয় অফার নিয়ে হাজির শ্যাম সুন্দর কোং জুয়েলার্স

নববর্ষের এই শুভ মুহূর্তকে উদযাপন করতে তথা বাঙালির বর্ষবরণের উৎসবে সামিল হতে শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নজরকাড়া অফার।

নতুন বছরে নতুন অফার নিয়ে হাজির শ্যামসুন্দর কোং জুয়েলার্স

নতুন বছরে নতুন অফার নিয়ে হাজির শ্যামসুন্দর কোং জুয়েলার্স

শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১০:১৩
Share: Save:

‘এসো হে বৈশাখ, এসো হে...’

বৈশাখের ছন্দে, ধ্বনিতে, সুরে মুখরিত আকাশ, বাতাস। বাংলা জুড়ে বর্ষবরণের আবেশ। নবীন থেকে প্রবীণ, প্রত্যেকে ভেসেছেন এক নব কল্লোলে — উৎসবের অপার আনন্দে। পায়ে পায়ে আরও একটা বছর অতিক্রম করলাম আমরা। সুখ-দুঃখ, ভালবাসা-অভিমান, একরাশ আবেগকে সঙ্গে নিয়ে এবার নতুন বছরকে সাদরে বরণ করে নেওয়ার পালা। চারিদিকে যেন সাজ সাজ রব! পয়লা বৈশাখের এই উৎসবের আনন্দ যেন হাতছাড়া করতে একেবারেই নারাজ বাঙালি।

পয়লা বৈশাখ মানেই জমিয়ে কেনা-কাটা আর পেটপুজো। বছরের এই শুরুর দিনটিতে অনেকেই সোনা কিনতে ভালবাসেন। পয়লা বৈশাখে সোনা কেনাকে ‘শুভ’ বলে মনে করা হয়। নববর্ষের এই শুভ মুহূর্তকে উদযাপন করতে তথা বাঙালির বর্ষবরণের উৎসবে সামিল হতে শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নজরকাড়া অফার। সোনা হোক বা হিরের বহুমূল্য নকশার গয়না — সবেতেই রয়েছে বিপুল ছাড়!

বিগত কয়েক বছরে গয়নার চাহিদা বদলেছে। নকশায় এসেছে নতুনত্ব। সেই কথা মাথায় রেখেই নিজেদের ডালি সাজিয়েছে শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স। সেই ডালিতে কি নেই! সদ্য বিবাহিতা বা নববধূর সাজের জন্য রয়েছে চিরাচরিত বা অত্যাধুনিক ডিজাইনের সোনার গয়না। রয়েছে গয়নাশিল্পীদের হাতে গড়া হিরে বসানো গয়নার সেট। থাকছে বহুমূল্য পাথর জড়ানো গয়না। কিংবা ঐতিহ্যবাহী সনাতনী গয়না। এমন গয়নাও রয়েছে, যার নেপথ্যে লুকিয়ে রয়েছে অজানা কোনও গল্প। — তবে সবক’টি কালেকশনের দাম রয়েছে ক্রেতাদের সাধ্যের মধ্যে। সেই সঙ্গে থাকছে আকর্ষণীয় অফারও।

গড়িয়াহাট, বেহালা, বারাসত — শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের এই তিনটি শাখাতেই ১৫ এপ্রিল থেকে শুরু হচ্ছে নববর্ষের এই অফার। অফার চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। ঠিক কতটা ছাড় পাওয়া যাবে? শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স জানিয়েছে, অফার চলাকালীন সময়ে সোনার গয়নার মজুরিতে পাওয়া যাবে ১৫ শতাংশ ছাড়। হিরের গয়নার মজুরিতে থাকছে ৫০ শতাংশ ছাড়। সেই সঙ্গে প্রত্যেকটি কেনাকাটায় থাকছে নিশ্চিত উপহার। ক্রমাগত উর্ধ্বমুখী গয়নার বাজারে এই অফার গ্রাহকদের কাছে সত্যিই খুশির হাওয়া বয়ে আনবে বলে মনে করছে সংস্থার অন্যতম কর্ণধার রূপক সাহা।

তা হলে আর দেরি কেন? এই বছরের শুরুতেই একবার ঢুঁ মারুন শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের নিকটবর্তী শোরুমে। এবং নিজের জন্য কিংবা প্রিয়জনের জন্য কিনে ফেলুন মনের মতো উপহার। বিশদে জানতে ক্লিক করুন - https://www.shyamsundarco.com/

সকলকে নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jewellery New Year
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE