Advertisement
০৩ অক্টোবর ২০২৩
Tapsee Pannu

পরনে শাড়ি, পায়ে স্নিকার্স, বিদেশের রাস্তায় ছুটির মেজাজে অন্য রূপে ধরা দিলেন তাপসী

রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবির শুটিং থেকে কিছু দিনের বিরতি নিয়ে বিদেশে পাড়ি জমালেন তাপসী পন্নু। কারা হলেন নায়িকার সফরসঙ্গী? কেমন সাজলেন?

image of tapsee Pannu

নিউ ইয়র্ক থেকে নিজের ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তাপসী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৫:৩২
Share: Save:

সিনেমার পর্দাতে হোক কিংবা ইনস্টাগ্রামের পাতা, চিকচিকে রোদের মতোই ঝলমল করেন অভিনেত্রী তাপসী পন্নু। বর্তমানে অভিনেত্রী রয়েছেন বিদেশে। না, কোনও ছবির শুটিং করতে নয়। অনেক দিন পর টানা ছুটি পেয়েছেন। তাই আর সময় নষ্ট না করে ছুটি কাটাতে পাড়ি জমিয়েছেন নিউ ইয়র্কে। অভিনেত্রীর সফরসঙ্গী হয়েছেন তাঁর প্রেমিক ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বো এবং বোন সাগুন পন্নু।

নিউ ইয়র্ক থেকে নিজের ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তাপসী। অভিনয় কিংবা সাজপোশাক, তাপসী ছক ভাঙতে ভালবাসেন। তাই বিদেশের রাস্তায় গাউন কিংবা বডিকন পোশাক নয়, শাড়িতে সাজালেন নিজেকে। হাতাকাটা সাদা ব্লাউজের সঙ্গে কালচে বেগনি রঙের শিফন শাড়ি, পায়ে সাদা স্নিকার্স, কানে ছোট্ট দুল, চোখে রোদচশমা— ছুটির মেজাজে একেবারে অন্য রকম রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী।

কখনও নিউ ইয়র্কের শৌখিন ক্যাফেতে বসে কফি কাপে চুমুক দিচ্ছেন, আবার কখনও মকটেলের গ্লাস হাতে উদাস চোখে তাকিয়ে আছেন দূরের ফাঁকা রাস্তার দিকে— বিভিন্ন মেজাজের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাপসী।

image of tapsee Pannu

নিউ ইয়র্ক থেকে নিজের ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তাপসী। ছবি: সংগৃহীত।

রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবির শুটিং থেকে কিছু দিনের বিরতি নিয়ে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী। এই ছবিতে প্রথম বার শাহরুখের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ভিকি কৌশলও। কিছু দিন আগে কাশ্মীরে শাহরুখের সঙ্গে একপ্রস্ত শুটিং সেরে রেখেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE