Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Taapsee Pannu

Skin Care: তাপসী পন্নুর মতো ত্বক চাই? নায়িকার রূপের রহস্য জানা আছে কি

কী ভাবে যত্নে রাখেন নিজের ত্বক? তাপসীর রূপের সেই রহস্য জেনে নিন আপনিও।

তাপসী পন্নু।

তাপসী পন্নু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৭:১৩
Share: Save:

এ সময়ে বলিউডের সেরা সুন্দরীদের মধ্যে এক জন তাপসী পন্নু। নায়িকার ত্বক থেকে চুল, সবের জেল্লাই চোখ টানে। পঞ্জাবের এই কন্যা যে ভাবেই সাজুন না কেন, রূপ যেন ফেটে পড়ে। তবে অন্য যে কোনও ভাবে রূপচর্চা করুন বা না-ই করুন, তাপসী মন দিয়ে নিজের ত্বকের যত্ন নেন।

কী ভাবে যত্নে রাখেন নিজের ত্বক? তাপসীর রূপের সেই রহস্য জেনে নিন আপনিও।

তাপসী হেঁশেলের নানা সরঞ্জাম দিয়েই ত্বকের যত্ন নেওয়ায় বিশ্বাসী। রান্নাঘরের বিভিন্ন জিনিস দিয়ে নিত্য নতুন ফেস প্যাক বানিয়ে ফেলেন নিজেই। তাঁর সবচেয়ে পছন্দের ফেস প্যাকটি আপনিও বানিয়ে নিতে পারেন নিজের জন্য।

দুধ, বেসন আর দই দিয়ে একটি মিশ্রণ মাঝেমধ্যেই তৈরি করে নেন অভিনেত্রী। সেটি নিয়মিত মুখে মাখলে ত্বকের জেল্লা বাড়বেই। স্নানের আগে কিছু ক্ষণ সেটি মুখে মেখে রাখুন। তার পর হাল্কা গরম জলে মুখ ধুয়ে নিন। নিয়মিত এ ভাবে যত্ন নিলে ত্বকে ঔজ্জ্বল্য আসবেই।

এরই পাশাপাশি নিয়ম করে আট ঘণ্টা ঘুমে বিশ্বাস রাখেন তাপসী। প্রয়োজন মতো ঘুম হলে ত্বক কোমল এবং উজ্জ্বল দেখাবেই। তবে যতই ক্লান্ত থাকুন না কেন, কোনও দিনও মেকআপ নিয়ে বিছানায় যান না। ঘুমের আগে সবটা তুলে ফেলেন। সারা দিন বেশ খানিকটা জলও খান। আর কোনও দিনও শরীরচর্চায় ফাঁকি দেন না। যত কাজই থাকুক না কেন, তিনি শরীরচর্চা করবেনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu Skin care Beauty Tips Face Pack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE