Advertisement
১৮ মে ২০২৪
Uorfi Javed

পোশাক নেই ঊর্ধ্বাঙ্গে, পিছন থেকে উন্মুক্ত স্তন চেপে ধরেছে অন্য কেউ! এল উরফির নয়া ভিডিয়ো

পোশাকপরিচ্ছদ সব সময়েই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে তাঁর। আরও এক বার সে কথা প্রমাণ করলেন অভিনেত্রী। এত দিন পোশাক পরে বিতর্ক বাধাতেন, এ বার কার্যত কিছু না পরেই তুলকালাম।

পোশাকপরিচ্ছদ সব সময়েই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে উরফির।

পোশাকপরিচ্ছদ সব সময়েই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে উরফির। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৯:২৭
Share: Save:

বলিপাড়ার একেবারে প্রথম সারির অভিনেত্রী তাঁকে বলা যায় না। টেলিভিশনেরও খুব একটা মুখ দেখান না তিনি। তবু উরফি মানেই বিতর্ক, উরফি মানেই ফ্যাশন। উরফি জাভেদকে কেন্দ্র করে নেটমাধ্যমে যে ঝড় ওঠে, তা অনেকের কাছেই ঈর্ষণীয়। পোশাকপরিচ্ছদ সব সময়েই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে তাঁর। আরও এক বার সে কথা প্রমাণ করলেন অভিনেত্রী। এত দিন পোশাক পরে বিতর্ক বাধাতেন, এ বার কার্যত কিছু না পরেই তুলকালাম কাণ্ড করলেন তিনি।

নিজের ইনস্টাগ্রামে সম্প্রতি উরফি প্রকাশ করেছেন এমন একটি ভিডিয়ো যেখানে ঊর্ধ্বাঙ্গে কিছুই পরে নেই তিনি। পিছন থেকে বক্ষ চেপে রেখেছে এক জোড়া হাত। উরফি ভিডিয়োটির নাম রেখেছেন, ‘সাহায্যের হাত’। যিনি পিছন থেকে হাত দিয়ে ঢেকে রেখেছেন উরফির বুক তাঁকে অবশ্য দেখা যাচ্ছে না ভিডিয়োতে। হাতে পরা রয়েছে বেগুনি রঙের দস্তানা। এই প্রথম নয়, এর আগেও এক বার এমনই ছবি প্রকাশ করেছিলেন তিনি। সে ক্ষেত্রে অবশ্য উরফি নিজেই হাত দিয়ে ঢেকে রেখেছিলেন নিজের স্তনযুগল।

উরফি প্রকাশ্যে আসলেই সমাজমাধ্যমে তুফান উঠবে। এ ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। ইনস্টাগ্রামে প্রায় আটত্রিশ লক্ষ অনুরাগী রয়েছেন উরফির। ইতিমধ্যেই ভিডিয়ো দেখে নতুন অবতার পছন্দ করেছেন ১ লক্ষ সাঁইত্রিশ হাজার ভক্ত। বাহবাও দিয়েছেন অনেকে। অন্য দিকে মন্তব্য করার জায়গায় ছুটে এসেছে কটাক্ষও। কেউ বলেছেন, এ ভাবে সমাজমাধ্যমে অশ্লীলতা ছড়াচ্ছেন তিনি। কেউ আবার বলছেন, শুধু প্রচারে থাকতেই নিজের শরীরকে ব্যবহার করছেন তিনি। রইল সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE