Advertisement
১৭ জুন ২০২৪
Uorfi Javed

পোশাক না পরার খেলায় মজেছেন উরফি! নতুন অবতারে ধরা দিলেন, ভিডিয়ো দেখে শুরু হইচই

লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! এ বার কোন সাজ নিয়ে চর্চা শুরু হল?

Uorfi Javed picture

ফের খোলামেলা উরফি! ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৪
Share: Save:

ফ্যাশন দুনিয়ায় হালে যে নাম বরাবরই চর্চায় রয়েছে, তা হল উরফি জাভেদ! কখনও সাইকেলের চেন, কখনও আলো, কখনও সেফটি পিন, তো কখনও লাড্ডু দিয়ে লজ্জা ঢেকেছেন উরফি। রোজের ব্যবহারের এই তুচ্ছ জিনিসগুলি দিয়েও যে পোশাক তৈরি করা যায়, উরফি দেখিয়েছেন সেই পথ। তাঁর সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায় সেগুলি! বলিপাড়ায় শুরু হয়ে যায় প্রশংসা ও কটাক্ষের যুগলবন্দি! কোন দিকের পাল্লা ভারী, সে তর্কে না হয় না-ই যাওয়া হল।

লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! উরফির বক্তব্য, সবটাই তাঁর মর্জি। উরফির পোশাকে ধামাকা থাকবে না, তা আবার হয় নাকি! চারদিকে ক্যামেরা মুখিয়ে থাকে উরফির সাজের ছবি তোলার জন্য। সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ভিডিয়োতে উরফির পরনে কাপড় আছে অথচ নেই। সারা গায়ে যেন উরফির কালো টেপ জড়ানো। আসলে উরফির পরনে কালো রঙের সেমি ন্যুড বডিস্যুট। পোশাকের চারপাশ দিয়ে দেখা যাচ্ছে গোপনাঙ্গ, স্তন যুগল। ভিডিয়োতে নানা কায়দায় ক্যামেরামুখী হয়েছেন উরফি। কখনও পশ্চাৎদেশ স্পষ্ট, কখনও আবার উরফির মুখভঙ্গিমা পুরুষ হৃদয়ে দোলাচল তৈরি করছে।

প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে রিলটি। নেটাগরিকদের মধ্য এক জন লিখেছেন, ‘‘আপনাকে ঠিক জেব্রার মতো দেখতে লাগছে। দেখবেন ভুল করে আবার কেউ আপনাকে চিড়িয়াখানায় তুলে নিয়ে যায় না যেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE