Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Uorfi Javed

ঊর্ধ্বাঙ্গে নেই পোশাকের ছিটেফোঁটা! কেবল প্যান্ট পরেই ক্যামেরার সামনে এলেন উরফি

স্বল্প পোশাকে ক্যামেরার সামনে অবলীলায় ফটোশুট করেন। তাঁর সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল! এ বার কোন কীর্তি করলেন উরফি?

ইনস্টাগ্রামে প্রায় আটত্রিশ লক্ষ অনুগামী রয়েছেন উরফির।

ইনস্টাগ্রামে প্রায় আটত্রিশ লক্ষ অনুগামী রয়েছেন উরফির। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৯:৩৮
Share: Save:

কখনও সেলোটেপ, কখনও আলো, কখনও মোবাইল, তো কখনও লাড্ডু দিয়ে শরীর ঢাকেন উরফি জাভেদ। স্বল্প পোশাকে ক্যামেরার সামনে অবলীলায় ফটোশুট করেন তিনি। তাঁর সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায়! বলিপাড়ায় শুরু হয়ে যায় প্রশংসা ও কটাক্ষের চাপান-উতোর!

Advertisement

এ বার উরফি ক্যামেরাবন্দি হলেন পোশাক ছাড়াই। সম্প্রতি উরফি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন একটি ভিডিয়ো। সেখানে ঊর্ধ্বাঙ্গে কিছুই পরে নেই মডেল। ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাদা-কালো প্যান্ট পরে রয়েছেন তিনি। শরীরের উপরিভাগে একটি সুতোরও দেখা নেই। ক্যানভাসের সামনে ব্রাশ হাতে উরফি। কী যেন লিখছেন তাতে!

কয়েক সেকেন্ডের মধ্যেই সরে দাড়ালেন উরফি। ক্যানভাসের লেখা স্পষ্ট। ক্যানভাসে তিনি লিখেছেন, ‘‘তাঁরা পাগল, তাঁরা এখনও অখ্যাতনামা!’’ কাদের উদ্দেশে উরফির এই বার্তা, তা স্পষ্ট করে বলা নেই ভিডিয়োতে।

উরফির সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমে ঝড় উঠেছে। ইনস্টাগ্রামে প্রায় আটত্রিশ লক্ষ অনুগামী রয়েছেন উরফির। ইতিমধ্যেই উরফির এই নতুন অবতার মনে ধরেছে প্রায় এক লক্ষ চল্লিশ হাজারের বেশি নেটিজ়েনের। মন্তব্য করার জায়গায় অনেকেই বাহবা দিয়ে সাহসী অবতারে তাঁর সাবলীল অভিব্যক্তির প্রশংসা করেছেন। তেমনই অনেকের তরফ থেকে ছুটে এসেছে কটাক্ষও।

Advertisement

তবে কটাক্ষ কানে তোলেন না উরফি। এই ভিডিয়োয় উরফি নিন্দকদের কড়া জবাব দিয়েছেন, এমনও বলছেন কেউ কেউ। রইল সেই ভিডিয়োর ঝলক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.