Advertisement
০৭ মে ২০২৪
Uorfi Javed

লাল পোশাকে সান্টা-বেশে উরফি! যা চাইবেন তাই মিলবে, অনুরাগীদের বার্তা দিলেন তিনি

দিওয়ালি হোক বা বড়দিন, উরফির সাজে চমক থাকবে না, তা আবার হয় নাকি! বড়দিনে সান্টার বেশে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী!

বড়দিনে সান্টার বেশে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী!

বড়দিনে সান্টার বেশে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী! ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৯:৫১
Share: Save:

শুধুমাত্র ছকভাঙা পোশাকে কী ভাবে প্রচারের আলো টেনে নিতে হয়, ভালই জানেন উরফি জাভেদ। কেউ কেউ সে সব পোশাক নিয়ে শুরু করেন তুমুল সমালোচনা, অনেকেই আবার তাঁর ফ্যাশনের তারিফ করেন। কিন্তু বিতর্কে দমে যাওয়ার পাত্রী নন উরফি। কখনও তাঁর নিন্দকদের পাল্টা উত্তর দিয়েছেন, কখনও তাঁদের এড়িয়েও গিয়েছেন।

দিওয়ালি হোক বা বড়দিন, উরফির সাজে চমক থাকবে না, তা আবার হয় নাকি! বড়দিনে সান্টার বেশে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী!

লাল পোশাকে অভিনেত্রীর দিক থেকে চোখ ফেরানো দায়। খোলামেলা পোশাক পরেই উরফি বিখ্যাত। এ বারও তার অন্যথা হয়েনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিয়ো। যেখানে দেখানে দেখা যাচ্ছে, লাল লেদার জাম্পস্যুট পরে রাস্তায় হেঁটে চলেছেন উরফি। তবে সেই জাম্পস্যুটেও ছিল উরফির 'বিশেষ' ছোঁয়া! জাম্পস্যুটের একটা পা কাটা! পোশাকটি হাইনেক হলেও বক্ষভাঁজ স্পষ্ট। পেটের কাছেও বেশ খানিকটা অংশ কাটা! ন্যুড মেক আপ আর লাল হাই হিল জুতোয় একেবারে বড়দিনের মেজাজে উরফি!

ছবির নীচে উরফি লিখেছেন, ‘‘আপনাদের সান্টা এসে গিয়েছে! কী চাই বলুন!’’

উরফির সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমে তুফান উঠেছে। ইনস্টাগ্রামে প্রায় আটত্রিশ লক্ষ অনুরাগী রয়েছেন উরফির। ইতিমধ্যেই ভিডিয়ো দেখে তাঁর নতুন অবতার পছন্দ করেছেন হাজার হাজার নেটাগরিক। মন্তব্য করার জায়গায় অনেকেই বাহবা দিয়ে সাহসী অবতারে তাঁর সাবলীল অভিব্যক্তির প্রশংসা করেছেন। তেমনই অনেকের কাছ থেকে ছুটে এসেছে কটাক্ষও। নিন্দকরা বলেছেন, এ ভাবে সমাজমাধ্যমে অশ্লীলতা ছড়াচ্ছেন তিনি। শুধু প্রচারে থাকতেই নিজের শরীরকে ব্যবহার করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE