Advertisement
২০ এপ্রিল ২০২৪
Uorfi Javed

আবু জানি, সন্দীপ খোসলার শাড়িতে ফোটোশুট উরফির! ফ্যাশন জগতে কি নামডাক বাড়ছে তাঁর?

লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! এ বার নিন্দকদের কড়া জবাব অভিনেত্রীর।

Uorfi Javed picture

জনপ্রিয় অভিনেত্রীদের মতো উরফিও এ বার ডিজ়াইনার পোশাকে দেখা দিলেন। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৪৭
Share: Save:

উরফি জাভেদ। নামটা এখন বলিপাড়ায় বেশ চর্চিত। কখনও ঝিনুক, কখনও আলো, কখনও সেফটি পিন তো কখনও লাড্ডু দিয়ে শরীর ঢাকেন উরফি। আবার কখনও কিছুই থাকে না তাঁর পরনে, ক্যামেরার সামনে অবলীলায় ফোটোশুট করেন তিনি। তাঁর সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায় সেগুলি! বলিপাড়ায় শুরু হয়ে যায় প্রশংসা ও কটাক্ষের দোলাচল! লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! উরফি বলেন, সবটাই তাঁর মর্জি।

এতদিন নিজের নকশা করা পোশাক পরেই উরফি ফোটোশুট করতেন, কোনও শিল্পী কাজ করা পোশাকে তাঁকে বিশেষ দেখা যেত না। নামী শিল্পীরা যেন কখনও দেখতেই পেতেন না তাঁকে। সেই ‘প্রথা’-এ বদল এল। জনপ্রিয় অভিনেত্রীদের মতো তিনিও এ বার ডিজাইনার পোশাকে দেখা দিলেন।

শিল্পী আবু জানি এবং সন্দীপ খোসলার নকশা করা পোশাক পরে নজর কাড়লেন উরফি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। পরনে তাঁর হাতের কাজ করা সোনালি রঙের সিল্কের শাড়ি, সঙ্গে ডিপ নেক হাতকাটা সোনালি ব্লাউজ়। শাড়ির বর্ডারে সোনালি ফ্রিল দিয়ে নকশা করা। ছবিতে দেখা যাচ্ছে, একটি রাজকীয় সিংহাসনের হাতলে বসে রয়েছেন উরফি। শাড়ির আঁচল মাটিতে লুটানো। খোলা চুল, উন্মুক্ত বক্ষখাঁজ আর মায়াবী চোখের মেকআপে উরফির সাজ একেবারে নজরকাড়া! ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘আবু জানি ও সন্দীপ খোসলার পোশাক পরে আমি বেশ উচ্ছ্বসিত। নিজ ক্ষেত্রে এই দু’জন একেবারে সেরা! ওঁদের তৈরি পোশাক পরে আমি নিজেকে ক্ষমতাবান মনে করছি। ওঁদের পোশাকে ফোটোশুটের জন্য আমাকে বাছা হয়েছে, সেটা আমার কাছে অনেক বড় ব্যপার। আমাকে কোনও পোশাকশিল্পীই নিজের পোশাক দিতে চাইতেন না, সেই কারণে আমি নিজেই পোশাক বানাতে শুরু করি। আবু ও সন্দীপ আমার জন্য সেই প্রথা ভাঙলেন!’’

দুই পোশাকশিল্পীও সমাজমাধ্যমে নিজেদের নকশা করা পোশাকে উরফির ছবি শেয়ার করেছেন। তাঁরা লিখেছেন, ‘‘কেউ ভালবাসেন, কেউ ঘৃণা করেন, কিন্তু কেউই উরফিকে অবহেলা করতে পারেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE