Advertisement
০২ মে ২০২৪
Urfi Javed

‘মুখে মুখোশ না অন্তর্বাস’? জালের উপর কল্কে আঁকা পোশাক পরে নতুন বিতর্কে উরফি

কখনও শুরু হয় তুমুল সমালোচনা, কখনও তাঁর সাজের তারিফ করেন মুগ্ধ অনুরাগীরা। তবে বিতর্ক হলেও তাতে দমে যাওয়ার পাত্রী নন উরফি জাভেদ। এ বার ফের নতুন অবতারে ক্যামরার সামনে ধরা দিলেন।

উরফির ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে তুফান উঠেছে যথারীতি।

উরফির ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে তুফান উঠেছে যথারীতি। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৫:০৩
Share: Save:

প্রথম সারির কোনও ছবিতে দেখা যায় না তাঁকে, অভিনয় দক্ষতা নিয়েও প্রশ্ন রয়েছে অনেকের মতে। কিন্তু ছকভাঙা পোশাকে কী ভাবে প্রচারের আলো টেনে নিতে হয়, ভালই জানেন উরফি জাভেদ। উরফির পোশাক মানেই চর্চার বিষয়। কখনও শুরু হয় তুমুল সমালোচনা, কখনও তাঁর সাজের তারিফ করেন মুগ্ধ অনুরাগীরা। তবে বিতর্ক হলেও তাতে দমে যাওয়ার পাত্রী নন এই কন্যে। এ বার ফের নতুন অবতারে ক্যামরার সামনে ধরা দিলেন তিনি।

এর আগে কখনও সেফটিপিন, কখনও মোবাইলের পোশাক পরে বিতর্ক বাধিয়েছিলেন তিনি, এ বার তাঁকে দেখা গেল কালো রঙের এক পোশাকে। সম্প্রতি উরফি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন এক ভিডিয়ো। সেখানেই তিনি পরে আছেন কালো রঙের জালের মতো একটি ‘সি থ্রু’ বা স্বচ্ছ পোশাক। জালের উপরে কিছু নকশা করা রয়েছে। সেই নকশাতেই হচ্ছে লজ্জা নিবারণ। তবে শুধু শরীরেই নয়, মুখেও মুখোশের মতো এক বিশেষ জিনিস পরেছেন মডেল। আর তা নিয়েই শুরু হয়েছে বিতর্ক। কেউ কেউ বলছেন বিষয়টি দেখতে অনেকটাই অন্তর্বাসের মতো। যদিও সেটি আদতে কী, তা স্পষ্ট করেননি মডেল নিজেও।

নিন্দকরা বলেছেন, এ ভাবে সমাজমাধ্যমে অশ্লীলতা ছড়াচ্ছেন তিনি।

নিন্দকরা বলেছেন, এ ভাবে সমাজমাধ্যমে অশ্লীলতা ছড়াচ্ছেন তিনি। ছবি: সংগৃহীত

উরফির সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে তুফান উঠেছে যথারীতি। ইনস্টাগ্রামে প্রায় চল্লিশ লক্ষ অনুরাগী রয়েছেন উরফির। ইতিমধ্যেই ভিডিয়ো দেখে নতুন অবতার পছন্দ করেছেন কয়েক হাজার নেটাগরিক। অনেকেই বাহবা দিয়ে সাহসী অবতারে তাঁর সাবলীল অভিব্যক্তির প্রশংসা করেছেন। উল্টো দিকে ছুটে এসেছে কটাক্ষও। নিন্দকরা বলেছেন, এ ভাবে সমাজমাধ্যমে অশ্লীলতা ছড়াচ্ছেন তিনি। শুধু প্রচারে থাকতেই নিজের শরীরকে ব্যবহার করছেন। তবে উরফি কি সেই সমালোচনায় কান দেবেন? উত্তর জানেন কেবল উরফিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE