Advertisement
০৬ মে ২০২৪
Uorfi Javed

নখ দিয়ে বানানো অন্তর্বাস পরেই এ বার ক্যামেরার সামনে! নিজেকেই অশ্লীল বললেন উরফি

উরফির সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায় সেগুলি! বলিপাড়ায় শুরু হয়ে যায় প্রশংসা ও কটাক্ষের যুগলবন্দি!

কেমন ছিল উরফির বর্ষশেষের সাজ?

কেমন ছিল উরফির বর্ষশেষের সাজ? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ২০:১১
Share: Save:

এ বছর ফ্যাশন দুনিয়ায় যে নাম বরাবরই চর্চায় থেকেছে, তা হল উরফি জাভেদ! কখনও সাইকেলের চেন, কখনও আলো, কখনও সেফটি পিন, তো কখনও লাড্ডু দিয়ে লজ্জা ঢেকেছেন উরফি। রোজের ব্যবহারের এই তুচ্ছ জিনিসগুলি দিয়েও যে পোশাক তৈরি করা যায়, উরফি দেখিয়েছেন সেই পথ। তাঁর সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায় সেগুলি! বলিপাড়ায় শুরু হয়ে যায় প্রশংসা ও কটাক্ষের যুগলবন্দি! কোন দিকের পাল্লা ভারী, সে তর্কে না হয় না-ই যাওয়া হল।

লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! উরফি বলেন, সবটাই তাঁর মর্জি। বছরের শেষে উরফির পোশাকে ধামাকা থাকবে না, তা আবার হয় নাকি! হাতের নকল নখ খুলে পড়ে গিয়েছে উরফির! সেই নখ দিয়েই পোশাক বানিয়ে চমকে দিলেন উরফি।

উরফি সমাজমাধ্যমে ভাগ করেছেন একটি ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে উরফির এক বন্ধু তাঁকে চ্যালেঞ্জ দিয়েছেন ভাঙা নখ দিয়ে পোশাক বানিয়ে ফেলার। সেই চ্যালেঞ্জ নিয়েই নখ দিয়েই পোশাক বানিয়ে ফেলেছেন অভিনেত্রী। গোলাপি নখ দিয়ে অন্তর্বাসে ক্যামেরার সামনে এলেন তিনি। গলার হারটিও বানিয়েছেন নখ দিয়েই।

প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে রিলটি। ইতিমধ্যেই প্রায় ছিয়াশি হাজার মানুষ পছন্দ করেছেন তাঁর এই রিল। প্রশংসা করেছেন অনেকেই। তবে ভক্তদের মনে ঝড় তুললেও, তাঁর এই পোশাক নিয়ে কটূক্তি করতে ছাড়েনি নেটাগরিকদের একাংশ। এক নেটাগরিক লিখেছেন, ‘‘পোশাকের এই কারসাজি কিসের জন্য? কেবলই কি নিজের দিকে দৃষ্টি আকর্ষণের কৌশল?’’

এই ভিডিয়ো শেয়ার করে উরফি নিজেকে বছরের সেরা নির্লজ্জ ও অশ্লীল হওয়ার খেতাব দিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE