Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Urfi Javed

শীতের শুরুতে উরফির সাজ যেন চিমনির পাইপ, ‘ধোঁয়া কই?’ প্রশ্ন অনুরাগীদের

বিতর্কের তোয়াক্কা না করেই এ বার একেবারে অন্য রূপে ধরা দিলেন এই উরফি জাভেদ। রইল তার ঝলক।

Urfi Jvaed new outfit labelled gas chimney by netizens.

উরফির নতুন সাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৭:৪০
Share: Save:

শীত আসুক না আসুক ডিসেম্বরের শুরুতে নয়া চমক নিয়ে হাজির উরফি জাভেদ। উরফি মানেই নতুন কিছু, উরফি মানেই বিস্ময়। তাঁর সাজপোশাক নিয়ে কৌতূহলের শেষ নেই। অবশ্য কৌতূহলী হওয়ার যথেষ্ট কারণও আছে। পোশাক নিয়ে তাঁর মতো পরীক্ষা-নিরীক্ষা ক’জনই বা করতে পারেন! সেফটিপিন থেকে ডালপালা— পোশাক বানাতে বাদ রাখেননি কিছুই। এমনও হয়েছে, শুধু বস্তায় নিজেকে গলিয়ে প্রকাশ্যে এসেছেন তিনি। তা নিয়ে বিতর্ক হয়েছে, ব্যঙ্গ হয়েছে। আবার তাঁর সাহসিকতার প্রশংসা করতেও ভোলেননি অনেকে।

বিতর্ককে যে কোনও দিন পাত্তা দেননি উরফি, সেটা নিজের কাজেকর্মে, হাবেভাবে বুঝিয়ে দেন তিনি। তাই বিতর্কের তোয়াক্কা না করেই এ বার একেবারে অন্য রূপে ধরা দিলেন এই চর্চিত মডেল-অভিনেত্রী। শরীরে সঙ্গে এঁটে থাকা কালো পোশাকে গলা থেকে পা পর্যন্ত ঢেকেছেন তিনি। তবে আসল চমক তাঁর বক্ষলগ্নে। বেগুনি জর্জেটের কাপড় কায়দা করে ফুলিয়ে পোশাকের অংশ করে নিয়েছেন। পায়ে পেনসিল হিল। আঁটসাঁট করে বাঁধা খোঁপা।

মাথায় কোনও ভাবনা নিয়ে এমন পোশাক উরফি পরেছেন কি না, সেটা জানা যায়নি। তবে সমাজমাধ্যম অবশ্য উরফিকে রান্নাঘরের চিমনির পাইপের সঙ্গে তুলনা করেছে। উরফির নবতম সাজ প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে চর্চা। সেটা অবশ্য নতুন কিছু নয়। উরফি রাস্তায় হাঁটবেন, আর কোনও কানাঘুঁষো হবে না, সেটা বরং বিরল। তাই প্রতি বারের মতো এ বারও তুঙ্গে চর্চা, আলোচনা। তবে চিমনিতে শেষ নয়। শালীনতার সীমা পেরিয়ে আরও অনেক মন্তব্যের ঝড় এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE