Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: তারে বাঁধা শরীর, নেই কোনও পোশাক, দু’হাতেই লজ্জা নিবারণ উরফির

নিজের ইনস্টাগ্রামে উরফি একটি রিল বানিয়েছেন। কোনও পোশাক নেই। দেহে রয়েছে শুধুই সবুজ রঙের তার।

মন বান্ধিবি কেমনে?

মন বান্ধিবি কেমনে? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৭:২৫
Share: Save:

উরফি জাভেদ মানে যতটুকু ফ্যাশন, ততটাই বিতর্ক। বিচিত্র সব পোশাকে মডেল ও অভিনেত্রী উরফি মাঝেমধ্যেই চলে আসেন শিরোনামে। এর আগে কখনও সেফটি পিন দিয়ে তৈরি পোশাক, কখনও আবার ব্লেড কিংবা ফোটো দিয়ে তৈরি জামা পরে নজর কেড়েছিলেন তিনি। এ বার ফের নতুন অবতারে দেখা গেল তাঁকে।

ইনস্টাগ্রামে উরফি একটি রিল বানিয়েছেন। সেই রিলে কোনও পোশাক নয়, উরফির দেহে রয়েছে সবুজ রঙের তার। কাঁধ থেকে পা, সারা শরীরেই পেঁচিয়ে রয়েছে তারটি। রিলে দেখা যাচ্ছে পোশাক নয়, নিজের দু’হাতে বক্ষ ঢেকে রেখেছেন। পোশাক না পরলেও উরফির গলায় রয়েছে ভারী গয়না। চুলে লাগিয়েছেন গোলাপ ফুলের মালা।

রিলে বিভিন্ন ধরনের ‘পোজ’ দিতেও দেখা গিয়েছে উরফিকে। রিল প্রকাশ করে উরফি লিখেছেন, নিজের রূপটান নিজেই করেছেন। ইনস্টাগ্রামে উরফির অনুরাগীর সংখ্যা ৩২ লক্ষেরও বেশি। প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে রিলটি। ইতিমধ্যেই প্রায় ২৩ লক্ষ মানুষ দেখেছেন তাঁর এই রিল। তারিফ করেছেন ২ লক্ষেরও বেশি মানুষ। তবে ভক্তদের মনে ঝড় তুললেও, তাঁর এই পোশাক নিয়ে বক্রোক্তি করতে ছাড়েনি নেটাগরিকদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed bizarre Style dress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE