Advertisement
০৪ মে ২০২৪
Urfi Javed

সোনার দুল নয়, উরফির কানে ঝুলছে টোম্যাটো! মূল্যবৃদ্ধির এমন প্রতিবাদ দেখে শুরু চর্চা

পিৎজ়া থেকে চিউইংগাম, লাড্ডু থেকে আইসক্রিম, সব দিয়েই নিজের লজ্জা ঢেকেছেন অভিনেত্রী উরফি জাফেদ। তা হলে টোম্যাটোই বা কী দোষ করল? এ বার টোম্যাটো দিয়েই কানের দুল বানিয়ে পরে ফেললেন।

টোম্যাটোর সাজে কী ভাবে সাজলেন উরফি?

টোম্যাটোর সাজে কী ভাবে সাজলেন উরফি? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৮:৫৬
Share: Save:

টোম্যাটোকে সোনার সঙ্গে তুলনা করে বসলেন অভিনেত্রী ও মডেল উরফি জাভেদ। সাম্প্রতিক কালে টোম্যাটোর দাম আকাশ ছুঁয়েছে। মঙ্গলবার কলকাতার বিভিন্ন বাজারে টোম্যাটোর দাম কেজি প্রতি ১২০ টাকা থেকে ১৫০ টাকার মধ্যে ঘোরাফেরা করছে। দিল্লির পাইকারি বাজারে টোম্যাটোর কেজি প্রতি দাম ২৫০ টাকা ছাপিয়ে গিয়েছে। অতিবৃষ্টির জেরে টোম্যাটোর ফলন মার খেয়েছে। তারই জেরে এই সব্জির জোগান কমছে ক্রমশ। সরকারি তথ্য অনুযায়ী, শনিবার দেশে টোম্যাটো বিকিয়েছে গড়ে ১১৭ টাকা কেজি দরে। কিছু কিছু জায়গায় টোম্যাটোর দাম সামান্য কমলেও বেশির ভাগ জায়গাতেই অগ্নিমূল্য।

পোশাক নিয়ে বরাররই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন উরফি। রোজের ব্যবহারের সাধারণ জিনিস যেমন ব্যাগ, জুতো, সেফটিপিন দিয়েই পোশাক বানিয়ে ফেলেন তিনি। শুধু তা-ই নয় পিৎজ়া থেকে চিউইং গাম, লাড্ডু থেকে আইসক্রিম, সব দিয়েই নিজের লজ্জা ঢেকেছেন অভিনেত্রী। তা হলে টোম্যাটোই বা কী দোষ করল? এ বার টোম্যাটো দিয়েই কানের দুল বানিয়ে পরে ফেললেন তিনি। পরনে কালো মিনিস্কার্ট, বক্ষ খোলা টপ আর টোম্যাটোর কানের দুল— খোশমেজাজে টোম্যাটোতে কামড় বসাচ্ছেন তিনি। ছবির নীচে ক্যাপশনে উরফি লিখেছেন টোম্যাটোকে তো এখন সোনা বলাই যায়। ব্যঙ্গের ছলেই দেশ জুড়ে টোম্যাটোর দাম বৃদ্ধির প্রতিবাদ করেছেন উরফি।

উরফির অনুরাগীদের তাঁর এই সাজ বেশ মনে ধরেছে। কেউ কেউ আবার উরফির এই কাজের নিন্দাও করেছেন। এক জন লিখেছেন, ‘‘এ বার বুঝলাম কেন টোম্যোটোর এত দাম বেড়েছে।’’ প্রচারে থাকতে ভালবাসেন উরফি। চারদিকে টোম্যাটো নিয়ে এত হইচইয়ের মাঝে উরফি চুপ থাকবেন তা কী করে হয়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Tomato
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE