Advertisement
০৪ মে ২০২৪
urofi Javed

একেবারে অনাবৃত নন, চকোলেটে ভরা বিশেষ খাবার দিয়ে লজ্জা ঢাকলেন উরফি

কখনও কাচ দিয়ে তৈরি পোশাক, কখনও আবার ব্লেড কিংবা ছবি দিয়ে তৈরি জামা পরে অনেকের নজর কেড়েছিলেন উরফি জাভেদ। এ বার কোন অবতারে দেখা গেল তাঁকে?

Symbolic Image.

নতুন বেশে উরফি। ছবি:সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৩:০৭
Share: Save:

মডেল-অভিনেত্রী উরফি জাভেদ যেন বলিউডের বিস্ময় বালিকা। কখন কী করবেন আর কখন কী পরবেন, আগে থেকে বলা যায় না কিছুই। আচম্বিতে নতুন নতুন রূপে প্রকাশ্যে ধরা দেন তিনি। কখনও তাঁর পরনে থাকে সেফটিপিনের পোশাক, কখনও তিনি বটগাছের বেশে। উরফির ছকভাঙা ফ্যাশন নিয়ে চর্চা হয় সর্বত্র। অভিনয়ে পসার না জমালেও রকমারি পোশাকে নিজেকে সাজিয়ে তোলার প্রচেষ্টায় ব্যস্ত থাকেন তিনি। উরফিকে ঘিরে কৌতূহলেরও শেষ নেই। সমাজমাধ্যমে উরফির করা পোস্টের অপেক্ষায় থাকেন অনেকেই। এ বার ফের নতুন অবতারে দেখা গেল তাঁকে।

নিজের ইনস্টাগ্রামের পাতায় একটি ছবি পোস্ট করেছেন উরফি। পরনে পোশাক বলতে ছিটেফোঁটা। ঊর্ধ্বাঙ্গ প্রায় অনাবৃত। তবে পুরোপুরি নয়। লজ্জা ঢেকেছেন ব্রালেটে। আর সেখানেই লুকিয়ে আছে যত রহস্য। উরফি পোশাক পরবেন, আর তা দেখে কেউ আঁতকে উঠবেন না, তা তো হতে পারে না। ব্রালেট পরে উষ্ণ সাজে ক্যামেরাবন্দি হয়েছেন অনেকেই। তবে তাঁদের সাজের সঙ্গে উরফির সাজের বিস্তর ফারাক রয়েছে। তিনি ব্রালেট বানিয়েছেন ক্রঁসো দিয়ে। চকোলেটে টইটুম্বর ক্রঁসোই উরফির আবরণ। শুধু খিদে নয়, লজ্জা নিবারণ করাও যেন কাজ সেই ক্রঁসোর। তেমনটাই বোঝালেন উরফি।

একেবারে নতুন ধরনের ব্রালেটের সঙ্গে কালো ট্রাউজার্স পরেছেন তিনি। আঁটসাঁট করে বাঁধা খোঁপা। দু’হাত মাথার উপরে তোলা। চোখে তীক্ষ্ণ দৃষ্টি। উরফির ছবি প্রকাশ্যে আসতেই মন্তব্যের বন্যা বইছে। দুষ্টু-মিষ্টি প্রশংসায় ভরে গিয়েছে মন্তব্য বাক্স। উরফির অনুরাগীদের অনেকেই এমন সৃজনশীল ভাবনার প্রশংসা করেছেন। খাবার দিয়েও যে পোশাক বানানো যায়, সেই ভাবনাকে সম্মান জানিয়েছেন তাঁরা। কোনও কোনও অনুরাগীর মতে, উরফি বিতর্কের জন্ম দেন না। বরং বিতর্ক উরফির পিছু নেয়। ছকভাঙতে সকলে পারেন না, তবে উরফি পারেন। সেই দক্ষতাকে প্রশংসা করা উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE