Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Virat Kohli Hairstyle

আইপিএল শুরুর আগেই ভোলবদল বিরাটের! নয়া রূপে অনুরাগীদের চমকে দিলেন কোহলি

ইতিমধ্যেই আইপিএলের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন বিরাট কোহলি। কেবল ক্রিকেটের প্রস্তুতি নয়, আইপিএলের আগে সাজেও বড়সড় বদল এনেছেন বিরাট।

Virat Kohli gets a new haircut before IPL 2024

বিরাটের নয়া লুক কতটা মন কাড়ল আপনার? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৩:৪৬
Share: Save:

২২ মার্চ শুরু হচ্ছে আইপিএল। প্রথম ম্যাচ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। আইপিএলের আগেই দেশে ফিরেছেন বিরাট কোহলি। দ্বিতীয় সন্তানের জন্মের জন্য স্ত্রী অনুষ্কা শর্মা এবং মেয়ে ভামিকাকে নিয়ে লন্ডনে গিয়েছিলেন তিনি। বেশ কিছু দিন লন্ডনে কাটিয়ে আইপিএল খেলার জন্য রবিবার সকালে স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে দেশে ফিরেছেন বিরাট। ইতিমধ্যেই আইপিএলের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন ব্যাটার। কেবল ক্রিকেটের প্রস্তুতি নয়, আইপিএলের আগে সাজেও বড়সড় বদল এনেছেন বিরাট।

শুধু বিশ্বের অন্যতম সেরা ব্যাটার হিসাবেই নয়, ‘স্টাইল আইকন’ হিসাবেও খ্যাতি রয়েছে বিরাটের। বার বার চুল-দাড়ির ছাঁট বদলান তিনি। আর সে সব দেখে চুলের ছাঁট বদলে যায় তাঁর তরুণ ভক্তকুলেরও। আইপিএলের আগে বিরাটের লুকে বদল আসবে না, তাই আবার কখনও হয় নাকি! সম্প্রতি জনপ্রিয় কেশসজ্জাশিল্পী আলিম হাকিম তাঁর ইনস্টাগ্রামে বিরারেট নতুন লুক শেয়ার করেছেন। বিরাটের নয়া লুকের একগুচ্ছ ছবির নীচে আলিম লিখেছেন, ‘‘এক এবং অদ্বিতীয় কিং কোহলি।’’

১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় বার বাবা-মা হয়েছেন বিরাট-অনুষ্কা। ছেলের জন্মের পর প্রায় এক মাস স্ত্রী অনুষ্কা, মেয়ে ভামিকা এবং ছেলে অকায়ের সঙ্গেই সময় কাটিয়েছেন কোহলি। লম্বা ছুটি কাটিয়ে দেশে ফেরার পর কোহলিকে দেখে বেশ চনমনে লেগেছে প্রত্যক্ষদর্শীদের। এখনও পর্যন্ত আইপিএল জয়ের স্বাদ পায়নি কোহলির বেঙ্গালুরু। এ বার ভাল ফলাফলের আশায় রয়েছেন কোহলি-ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hairstyle Virat Kohli IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE