Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

Samantha Ruth Prabhu: পুজোর আগে সামান্থার মতো ত্বক চান? কেন মেনে চলবেন কোরিয়ান টোটকা

সামান্থা ত্বকের যত্নের জন্য মেনে চলেন কোরিয়ান টোটকা। পুজোর আগে জেল্লাদার ত্বক পেতে আপনিও ভরসা রাখতে পারেন তাতে।

সামান্থা রুথ প্রভুর মসৃণ ত্বকের নেপথ্যেও রয়েছে কোরিয়ান টোটকা।

সামান্থা রুথ প্রভুর মসৃণ ত্বকের নেপথ্যেও রয়েছে কোরিয়ান টোটকা। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ২০:০৯
Share: Save:

কোরিয়ার রূপচর্চা এবং প্রসাধনী নিয়ে অনেকেরই আগ্রহ রয়েছে। কোরিয়ার মেয়েরা বহু যুগ ধরে নানা রকম ফন্দি-ফিকির মেনে আসছেন তাঁদের ত্বক এবং চুলের যত্ন নিতে। সেগুলি যে কতটা কার্যকর, তা বলা বাহুল্য। বাজারচলতি কোনও প্রসাধনীর চেয়ে কোরিয়ানরা ভরসা রাখেন ঘরোয়া সামগ্রীর উপর। অনেকে হয়তো জানেন না, দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর মোমের মতো মসৃণ ত্বকের নেপথ্যেও রয়েছে কোরিয়ান টোটকা। কোরিয়ার বিভিন্ন ক্রিম-সিরাম-মাস্কও ব্যবহার করেন। কিন্তু সেগুলি ছাড়াও ত্বকের জেল্লা ধরে রাখতে তিনি রোজ কোরিয়ার মহিলাদের মতো বেশ কিছু নিয়ম মেনে চলেন।

ত্বকের আর্দ্রতা ধরে রাখার জন্য সপ্তাহে অন্তত দু’দিন সামান্থা গরম জলে ভাপ নেন।

ত্বকের আর্দ্রতা ধরে রাখার জন্য সপ্তাহে অন্তত দু’দিন সামান্থা গরম জলে ভাপ নেন। ছবি- সংগৃহীত

১) ত্বকের আর্দ্রতা ধরে রাখার জন্য সপ্তাহে অন্তত দু’দিন সামান্থা গরম জলে ভাপ নেন। এই টোটকা কোরিয়ার মেয়েরা খুবই নিষ্ঠার সঙ্গে মেনে চলেন।

২) ত্বকে মালিশ করার জন্য কোরিয়ার এক বিশেষ ধরনের রোলার আছে। এখন এগুলি বাজারে বেশ সহজেই পাওয়া যায়। রোজ রাতে নিয়ম করে এই রোলার দিয়ে মাসাজ করেন সামান্থা।

৩) কোরিয়ার টোটকা মেনে সামান্থা কোরিয়ান কিছু ফেসমাস্ক ব্যবহার করে থাকেন। কোরিয়ার অনেক প্রসাধনী এখন ভারতীয় বাজারে ছেয়ে গিয়েছে। ফলে চাইলেই তা সংগ্রহ করে নিতে পারেন।

৪) ত্বকে বলিরেখা আটকাতে কোরিয়ার মহিলারা ভিটামিন ইনফিউশন থেরাপি করিয়ে থাকেন। সামান্থাও মাঝেমাঝে নিজের রূপ-রুটিনে তা যুক্ত করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Skin care
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE