Advertisement
২৬ এপ্রিল ২০২৪
preity zinta

Preity Zinta Age: কয়েক বছরেই ৫০ ছোঁবেন, তবু বয়সের ছাপ পড়েনি কেন প্রীতি জিন্টার চেহারায়

৪৭-এও কী ভাবে নিজের চেহারা ধরে রেখেছেন অভিনেত্রী? এখনও কী করে এমন কমবয়সি দেখায় প্রীতিকে?

জেনে নিন তবে বলি তারকা প্রীতির রূপের রহস্য।

জেনে নিন তবে বলি তারকা প্রীতির রূপের রহস্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১৭:২৩
Share: Save:

বলি অভিনেত্রী প্রীতি জিন্টাকে সাধারণত খুব বেশি মেকআপে দেখা যায় না। তাঁর চেহারার স্বাভাবিক ঔজ্জ্বল্যই হয়ে ওঠে সাজের অঙ্গ। কিন্তু তারুণ্যের সময় ছিল আলাদা। তখন ত্বকের ঔজ্জ্বল্য অন্য রকম থাকে। সেই বয়স তো আর নেই। ৪৭-এও কী ভাবে নিজের চেহারা ধরে রেখেছেন অভিনেত্রী? এখনও কী করে এমন কমবয়সি দেখায় প্রীতিকে?
জেনে নিন তবে বলি তারকা প্রীতির রূপের রহস্য। কোন কোন অভ্যাস তাঁর বয়স ঢেকে রেখেছে?

রূপচর্চার ক্ষেত্রে প্রীতি সব সময়েই মেনে চলেন ‘সিটিএম’ পদ্ধতি। অর্থাৎ, ক্লিনজিং টোনিং এবং ময়শ্চারাইজিং। এই অভ্যাস খুব সাধারণ। কিন্তু এতে অনেকটা উপকার হয় ত্বকের।

প্রীতি জিন্টা।

প্রীতি জিন্টা।

পাশাপাশি, নিয়ম করে ফল-সব্জি খান প্রীতি। শাক-সব্জি থাকে তাঁর রোজ দু’বেলার খাদ্যে। প্রীতির সবচেয়ে পছন্দের ফল হল আম আর পাকা পেঁপে। এ দু’টিই রূপের যত্ন নিতে সক্ষম। ত্বক-চুলে জেল্লা বাড়ায়, শরীরের আর্দ্রতা বৃদ্ধি করে।

কোনও দিনও প্রীতির চেহারায় কোনও দাগ কিংবা ব্রণ দেখা যায় না। তাঁর ঝকঝকে ত্বকের রহস্য কিন্তু খুব জটিল কোনও অভ্যাস নয়। নিয়মিত পরিমাণ মতো জল পান করেন অভিনেত্রী। তাতেই খোলে রূপ।

ঘুমের বিষয়েও বেশ সচেতন অভিনেত্রী। রোজ নিয়ম করে ৭-৮ ঘণ্টা ঘুমান তিনি। আর বিছানায় যাওয়ার আগে অবশ্য মাখেন একটি নাইট ক্রিম। আর ঘুম থেকে উঠেই প্রথম কাজ হল ব্যায়াম। কখনও সেটি বাদ দেন না প্রীতি। ব্যায়াম করলে সঙ্গে সঙ্গে যেন কিছুটা ঔজ্জ্বল্য বাড়ে চেহারায়। তা উপভোগ করেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE