Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cheating Story

পরকীয়ায় জড়িয়েছেন স্ত্রী! জিপিএস ট্র্যাক করে হোটেলের ঘরে প্রেমিকের সঙ্গে ধরলেন যুবক

কর্মসূত্রে রাতে কাজে যেতে হত যুবককে। সেই সুযোগেই অন্য পুরুষের সঙ্গে পরকীয়ায় মজলেন তাঁর স্ত্রী? কী ভাবে ধরা পড়লেন তিনি?

Bengaluru man says car\'s GPS tracker data spilled beans on wife\'s affair

পরকীয়ার খেসারত! প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৩:০২
Share: Save:

বেঙ্গালুরুর বেরসরকারি সংস্থায় কর্মরত এক যুবক গাড়ির জিপিএস ট্র্যাকারের সাহায্যে স্ত্রীর পরকীয়া হাতেনাতে ধরলেন। যুবক স্থানীয় আদালতে গিয়ে অনুরোধ জানান, যাতে তাঁরা মহালক্ষ্মীপুরম থানাকে তাঁর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করার আদেশ দেয়।

যুবক আদালতকে জানান, ২০১৪ সালে তাঁর বিয়ে হয়। তাঁদের ছ’ বছরের কন্যাসন্তানও আছে। কর্মসূত্রে তাঁকে রাতে কাজে যেতে হয়। তাঁর বিবাহিত জীবন ভালই কাটছিল। হঠাৎ এক দিন গাড়ির জিপিএস ট্র্যাকার ঘাঁটতে গিয়েই ঘটল যত বিপত্তি। যুবক বলেন, ‘‘২০২০ সালে আমি যেই গাড়িটি কিনি তাতে জিপিএস ট্র্যাকিং সিস্টেম লাগানো ছিল। এই বিষয়টি আমার স্ত্রী জানত না। জিপিএস ট্র্যাকারটা আমি আমার ফোনের সঙ্গে কানেক্ট করে রেখেছিলাম। এক দিন মাঝরাতে যখন আমি অফিসে কাজ করছিলাম, তখন দেখি আমার গাড়ি অন্য কেউ চালাচ্ছে। ট্র্যাকারে দেখতে পেলাম গাড়িটি একটি হোটেলে সামনে এসে থেমেছে। ভোর ৫টার সময় গাড়িটি আমার বাড়িতে ফেরত যায়। আমি পরে ওই হোটেলে গিয়ে জানতে পারি, আমার স্ত্রী আর অন্য পুরুষের নামে হোটেলে ওই দিন রুম বুক ছিল।’’

যুবক বাড়িতে গিয়ে স্ত্রীর কাছে সবটা জানতে চাইলে স্ত্রী ও তাঁর প্রেমিক তাঁকে প্রাণনাশের হুমকি দেন। আদালত সবটা জেনে পুলিশকে যুবকের স্ত্রী ও তাঁর প্রেমিকের বিরুদ্ধে ৪১৭, ৪২০ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করার নির্দেশ দেন। পুলিশের তরফে জানানো হয়, মহিলা এখন শহরে নেই, তাঁর কাছে নোটিস পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cheat Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE