২৫ এপ্রিল ২০২৪
Kidnaping

৭ দিন ধরে নিখোঁজ ৪০ দিনের শিশু, অপহরণকারীদের ধরিয়ে দিল এক বাটি উপমা!

ঘুমন্ত মায়ের পাশ থেকেই ৪০ দিন বয়সি শিশুকে অপহরণ করা হয়েছিল। ৭ দিন পর উপমার সূত্র ধরে উদ্ধার করা হল বাচ্চাটিকে।

Symbolic Image.

উপমার সূত্র ধরেই অপহৃত শিশুর সন্ধান পাওয়া যায়। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১২:১৫
Share: Save:

৪০ দিনের শিশুকে অপহরণ করার অভিযোগে এক মহিলাকে আটক করল বেঙ্গালুরু পুলিশ। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর কলসিপাল্যা এলাকায়। বাচ্চাটিকে উদ্ধার করে বাবা-মায়ের হাতেও তুলে দেওয়া হয়েছে। শিশুটিকে উদ্ধার করতে বেশ বেগ পেতে হয়েছে পুলিশকে। শেষ পর্যন্ত উপমার সূত্র ধরেই অপহৃত শিশুর সন্ধান পাওয়া যায়।

শিশুর মা ফারহিন বেগম জানিয়েছেন, দুপুরে বাচ্চাকে দুধ খাইয়ে ঘুম পাড়িয়েছিলেন। ঘুম পাড়াতে গিয়ে নিজেরও দু’চোখ লেগে এসেছিল। গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েছিলেন। ঘুম থেকে ওঠার পর তিনি দেখেন, পাশে বাচ্চা নেই। সারা বাড়ি তন্ন তন্ন করে খুঁজেও সন্তানকে না পেয়ে স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েন। পরিজনদের পরামর্শে থানায় অভিযোগ জানান। পুলিশও অভিযোগ পেয়ে তৎপর হয়। বাকি থানাগুলিকেও সতর্ক করা হয়। ৭ দিন ধরে তল্লাশি করেও শিশুর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। হঠাৎই স্থানীয় এক ব্যক্তি থানায় এসে বাচ্চাটির খোঁজ দেন।

তিনি পুলিশকে জানান, একরত্তি বাচ্চাকে নিয়ে এক মহিলাকে তিনি রাস্তায় সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখেছেন। বাচ্চাটি প্রচণ্ড কান্নাকাটি করছিল বলে তিনি এগিয়ে গিয়ে জানতে চেয়েছিলেন, বাচ্চাটি কাঁদছে কেন। তখন ওই মহিলা তাঁকে জানিয়েছিলেন, খাওয়ার পর থেকেই কাঁদছে। কী খাবার খাইয়েছেন তা জানতে চাইলে মহিলা জানান দুধ আর উপমা। তা শুনেই সন্দেহ হয় ওই ব্যক্তির। এতটুকু বাচ্চাকে কোনও মা উপমা খাওয়াচ্ছেন, এটা বেশ অস্বাভাবিক। পুরো বিষয়টি পুলিশকে জানান। ওই ব্যক্তির কথা শুনে পুলিশ গিয়ে অপহরণকারীকে আটক করে। আপাতত জিজ্ঞাসাবাদের মাধ্যমে অপহরণের উদ্দেশ্য জানার চেষ্ট চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnaping Toddler
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE