Advertisement
২৫ জুন ২০২৪
Valentines Day Special

‘বসন্ত এসে গেছে...’, ৫০০ টাকায় ভ্যালেন্টাইন্স ডে-তে প্রিয়জনের জন্য বেছে নিন অভিনব সব উপহার

বিশেষ দিনে সকলেই কমবেশি একটি সুন্দর উপহারের প্রত্যাশা করেন। এ দিকে পকেট গড়ের মাঠ! চিন্তায় আছেন, প্রেম দিবসে কী করে কম খরচে প্রিয়জনের জন্য ভাল উপহার কেনা যায়? রইল তারই সুলুকসন্ধান।

Best Valentine\\\'s Day gifts under Rs 500.

প্রেম দিবসের উপহারে থাকুক ভাবনার ছোঁয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২১
Share: Save:

শুরু হয়ে গিয়েছে ভ্যালেন্টাইন্স সপ্তাহ। প্রেম-ভালবাসার সপ্তাহ। তবে কেবল ভালবাসা দিয়েই প্রিয়তমার মন জয় করা বেশ কঠিন কাজ। বিশেষ দিনে সকলেই কমবেশি একটি সুন্দর উপহারের প্রত্যাশা করেন। এ দিকে পকেট গড়ের মাঠ! চিন্তায় আছেন কী করে কম খরচে প্রিয়জনের জন্য ভাল উপহার কেনা যায়? রইল তারই সুলুকসন্ধান।

অফিসের কাজ-সংসারের ব্যস্ততায় কোন শখটা একেবারে হারাতে বসেছে প্রিয়জনের? ভেবে দেখুন তো? ছবি আঁকা, ছবি তোলা, বই পড়া, লেখা, গান— এ রকম কিছু কি? যদি এমন হয়, তবে গুরুত্ব দিন সে দিকে। হারিয়ে যাওয়া শখটা আরও আবার উস্কে দিন প্রাসঙ্গিক কোনও ছোট্ট উপহার দিয়ে।

জীবনের প্রতিটি মুহূর্তকে ফ্রেমবন্দি করে রাখার জন্য এর থেকে ভাল উপহার আর কীই বা হতে পারে! এমনকি, কম বাজেটে কাঠের ফ্রেমে বাঁধানো অ্যালবামও হতে পারে বেশ আকর্ষণীয় উপহার। সেই অ্যালবামে ভরে দিন নিজেদের কিছু ভাল ছবি। এমন উপহার সত্যিই ভাবতে পারবেন না আপনার প্রিয়তমা।

উপহারের তালিকায় সুগন্ধি বা পারফিউম হতে পারে ভাল বিকল্প। যদিও মনে রাখতে হবে, ব্যক্তিবিশেষে বদলে যায় পছন্দসই সুগন্ধি। তাই প্রিয়জনের ভাল লাগার কথা ভেবে, তবেই সুগন্ধি কেনা উচিত।

Best Valentine's Day gifts under Rs 500.

চিন্তায় আছেন কী করে কম খরচে প্রিয়জনের জন্য ভাল উপহার কেনা যায়? ছবি: সংগৃহীত।

কলকাতা শহরের এমন অনেক ক্যাফে আছে, যেখানে নকশাদার টি-শার্ট মেলে পকেটসই দামে। মজার সংলাপ লেখা টি-শার্ট কিনে ফেলুন সঙ্গীর জন্য। ভ্যালেনটাইন্স ডে উপলক্ষে ইতিমধ্যেই বাজারে এসে গিয়েছে বেশ কিছু নজরকাড়া কথা লেখা টি-শার্ট— যা মনে ধরবে আপনার। দু’জনের জন্য একই রকম টি-শার্ট কিনে চমকে দিন প্রিয়তমাকে।

প্রিয়জনের চকোলেট পছন্দ? তা হলে হাতে তৈরি চকোলেট উপহার হিসাবে দিতে পারেন। বাড়িতে চকোলেট বানাতে না পারলে ফেসবুকের বিভিন্ন গ্রুপের সেলারদের থেকে কিনে ফেলতে পারেন চকোলেট। রসমালাই চকোলেট, ব্লুবেরি চকোলেট, ওরিয়ো চকোলেট, লিকার চকোলেট— মনের মতো চকোলেট বেছে নিতে পারেন সে ক্ষেত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gifts Valentines Day Valentines Day Special
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE