Advertisement
০১ মে ২০২৪
Jawan

শাহরুখের ‘জওয়ান’ দেখতে ভেন্টিলেটর নিয়েই সিনেমা হলে হাজির অনুরাগী

সম্প্রতি শাহরুখের এক অন্ধভক্ত যা করলেন, তা মন জয় করল সকলের। কঠিন রোগে আক্রান্ত তিনি। ভেন্টিলেটর নিয়েই সিনেমা হলে শাহরুখকে বড় পর্দায় দেখার জন্য হাজির তাঁর এক অনুরাগী।

Big fan of actor Shah Rukh Khan watches \\\\\\\\\\\\\\\'Jawan\\\\\\\\\\\\\\\' movie while on ventilator.

প্রাণের চেয়েও প্রিয় শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:১৮
Share: Save:

২০২৩-এ জানুয়ারি মাসে বড় পর্দায় এল শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। চার বছরের দীর্ঘ প্রতীক্ষার পর পর্দায় ফিরেছিলেন বাদশা। তাঁর অনুরাগীদের প্রতীক্ষার অবসান হয়েছিল সেই দিনই। ঠিক পাঁচ মাসের মাথায় আবার শাহরুখের প্রত্যাবর্তন। এ বার সৌজন্যে ‘জওয়ান’। বক্স অফিসে ‘পাঠান’-এর সাফল্যের পর প্রশ্ন উঠেছিল ‘জওয়ান’-এর আয়কে ঘিরে। তবে ‘পাঠান’কে পাঁচ গোল দিয়ে শাহরুখ ভক্তদের মনে এখন শুধুই ‘জওয়ান’। এই ছবি ঘিরে শাহরুখের অনুরাগীদের মধ্যে উত্তেজনা চোখে পড়ার মতো। টিকিটের জন্য ২০০০ থেকে ২৫০০ টাকা খরচ করতেও পিছু পা হচ্ছেন না তাঁরা। সম্প্রতি শাহরুখের এক প্রতিবন্ধী ভক্ত যা করলেন, তা মন জয় করল সকলের। কঠিন রোগে আক্রান্ত তিনি। ভেন্টিলেটর সঙ্গে নিয়েই সিনেমা হলে শাহরুখকে বড় পর্দায় দেখার জন্য গেলেন তাঁর এক অনুরাগী।

শাহরুখের ‘জওয়ান’ বক্স অফিসে ইতিমধ্যেই অসাধারণ সাফল্যের সাক্ষী হয়েছে। অ্যাটলি পরিচালিত এই ছবিতে নয়নতারা, বিজয় সেতুপতি, সান্যা মলহোত্র, প্রিয়মণির মতো একাধিক তারকা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ভক্তদের মধ্যে ‘জওয়ান’-কে ঘিরে উন্মাদনা চরমে। এরই মাঝে রোহিত গুপ্ত নামে এক জন সমাজমাধ্যম প্রভাবী শাহরুখের এক ভক্তের ভিডিয়ো শেয়ার করেছেন। তিনি ভেন্টিলেটরে থাকা অবস্থায় ছবিটি দেখতে গিয়েছিলেন সিনেমা হলে।

আনিস ফারুকি নামে শাহরুখের সেই ভক্ত হুইলচেয়ারে বসে ভেন্টিলেটর সঙ্গে নিয়ে প্রিয় তারকার ছবি উপভোগ করলেন। অনিসের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jawan Shah Rukh Khan SRK Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE