Advertisement
০১ মে ২০২৪
Kartik Aaryan

মিষ্টি হাসি, সাবলীল অভিনয়ে মুগ্ধ দর্শক, সুস্থ-সবল থাকতে কতটা পরিশ্রম করেন কার্তিক আরিয়ান

বলিউডের ‘ফিটনেস ফ্রিক’ অভিনেতা বলা যেতেই পারে কার্তিক আরিয়ানকে। কার্তিকের ইনস্টাগ্রামের পাতাও তেমন ইঙ্গিত দিচ্ছে। প্রিয় অভিনেতার ফিটনেস রুটিন জানতে চান অনেকেই। এ বার তা এল প্রকাশ্যে।

‘প্যায়ার কা পঞ্চনামা’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় কার্তিকের।

‘প্যায়ার কা পঞ্চনামা’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় কার্তিকের। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৯
Share: Save:

এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ান। ব্যস্ততমও। ‘প্যায়ার কা পঞ্চনামা’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় কার্তিকের। চলতি বছরে তাঁর অভিনীত ‘ভুলভুলাইয়া ২’ বক্স অফিস সফল ছবি। মিষ্টি হাসি, সাবলীল অভিনয়ের পাশাপাশি কার্তিকের চেহারাও মন কেড়েছে দর্শকের। অভিনয়ের অনুশীলনের পাশাপাশি নিয়মিত শরীরের যত্ন নেন অভিনেতা। কার্তিকের ইনস্টাগ্রামের পাতাও তেমন ইঙ্গিত দিচ্ছে। বলিউডের ‘ফিটনেস ফ্রিক’ অভিনেতা বলা যেতেই পারে কার্তিক আরিয়ানকে। কার্তিকের অনুরাগীরা তাঁদের প্রিয় অভিনেতার ফিটনেস রুটিন জানতে চান। এ বার তা এল প্রকাশ্যে।

বলিউডের ‘ফিটনেস ফ্রিক’ অভিনেতা বলা যেতেই পারে কার্তিক আরিয়ানকে।

বলিউডের ‘ফিটনেস ফ্রিক’ অভিনেতা বলা যেতেই পারে কার্তিক আরিয়ানকে। ছবি- সংগৃহীত

কার্তিক নিরামিষাশী। মেদ বেড়ে যেতে পারে, সে আশঙ্কা থেকেই আমিষ খাবার খান না তিনি। প্রোটিন আছে এমন খাবারই বেশি করে থাকে তাঁর রোজের খাবারে। খাওয়াদাওয়ার পাশাপাশি, কঠোর শরীরচর্চাও করেন অভিনেতা। শত ব্যস্ততাতেও শরীরচর্চা করতে ভোলেন না তিনি। তবে ডায়েট এবং শরীরচর্চা— দু’ক্ষেত্রেই পুষ্টিবিদ এবং জিম প্রশিক্ষকের পরামর্শ মেনে চলেন।

রোজ ২০০ বার করে পুশআপ করেন কার্তিক। জাম্প রোপ করেন ৫০০টি। এ ছাড়াও সকালে উঠে দৌড়ানো, হাঁটাহাঁটি, সাইকেল চালানো, সাঁতার কাটা তো আছেই।

কার্তিকের সুঠাম চেহারার অন্যতম রহস্য হল গ্রিন টি। সকালে উঠে প্রথম গ্রিন টি-র কাপে চুমুক দেন অভিনেতা। তার পর সকালের জলখাবার খান। একসঙ্গে না খেয়ে, একটি নির্দিষ্ট সময় অন্তর খাবার খান তিনি। এতে বিপাকক্রিয়া স্বাভাবিক থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Fitness
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE