Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Detox Water

রকুলপ্রীত সিংহ থেকে ভূমি পেডনেকর, বলিপাড়ার নায়িকারা রোগা হতে কোন পানীয়ে ভরসা রাখেন?

ডায়েট তো করেনই, সেই সঙ্গে অনেকেই ভরসা রাখেন এক বিশেষ ধরনের পানীয়ে। ওজন ঝরাতে কোন অভিনেত্রী কোন পানীয়ের উপর ভরসা রাখেন?

ডায়েট তো করেনই, সেই সঙ্গে অনেকেই ভরসা রাখেন এক বিশেষ ধরনের পানীয়ে।

ডায়েট তো করেনই, সেই সঙ্গে অনেকেই ভরসা রাখেন এক বিশেষ ধরনের পানীয়ে। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১২:০৩
Share: Save:

অভিনেতা মানে ফিট থাকাই দস্তুর। নিজেদের ফিট রাখতে চেষ্টার কোনও কসুর করেন না কেউই। তবে এ ক্ষেত্রে বলিপাড়ার তারকারা এগিয়ে রয়েছেন কয়েক ধাপ। বলি তারকারদের ফিটনেস রুটিন চর্চার বিষয়। শিরোনামে থাকে তাঁদের ডায়েট থেকে শরীরচর্চা। বলিপাড়ার ফিটনেস ফ্রিক অভিনেতাদের তালিকা দীর্ঘ। তাঁদের রোজনামচাও যথেষ্ট শিক্ষণীয়। ডায়েট তো করেনই, সেই সঙ্গে অনেকেই ভরসা রাখেন এক বিশেষ ধরনের পানীয়ে। ওজন ঝরাতে কোন অভিনেত্রী কোন পানীয়ের উপর ভরসা রাখেন?

শেহনাজ গিল

১২ কেজি ওজন কমিয়ে তন্বী হয়েছেন সদ্য। আগের শেহনাজ গিলের সঙ্গে কোনও তুলনাই চলে না এখনকার শেহনাজের। অভিনেত্রী প্রতি দিন একটি বিশেষ পানীয় খান। ওই পানীয়তেই নাকি লুকিয়ে রয়েছে তাঁর রোগা হওয়ার রহস্য। এক কাপ জলে এক টুকরো হলুদ ভিজিয়ে রাখেন অনেক ক্ষণ। তার পর সেই পানীয়টি খান শেহনাজ। অ্যান্টিঅক্সিড্যান্ট-সমৃদ্ধ এই পানীয় রোজের ডায়েটে রেখেই রোগা হয়েছেন পঞ্জাবের ‘ক্যাটরিনা কইফ’।

রকুলপ্রীত সিংহ

বলিপাড়ার অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী হল রকুলপ্রীত সিংহ। অভিনেত্রী ওজন ঝরাতে ভরসা রাখেন কফি এবং ঘিয়ের উপর। যা কি না ‘বুলেট’ কফি নামে পরিচিত। শরীরচর্চার আগে রকুলপ্রীত এই পানীয় খান। স্বাস্থ্যকর ফ্যাটসমৃদ্ধ এই পানীয় রকুলপ্রীতের ছিপছিপে চেহারার রহস্য।

ওজন ঝরাতে কোন অভিনেত্রী কোন পানীয়ের উপর ভরসা রাখেন?

ওজন ঝরাতে কোন অভিনেত্রী কোন পানীয়ের উপর ভরসা রাখেন? ছবি: সংগৃহীত

ভূমি পেডনেকর

চরিত্রের প্রয়োজনে ওজন কমানো এবং বাড়ানো সহজেই করে ফেলেন ভূমি পেড়নেকর ওজন নিয়ন্ত্রণে রাখতে শরীরচর্চার পাশাপাশি ভূমি এক বিশেষ ধরনের ডিটক্স পানীয়ে ভরসা রাখেন। ভূমির পছন্দের এই পানীয়ের মূল উপকরণ হল লেবু। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো থেকে ওজন কমানো— সবেতেই লেবু দারুণ ভূমিকা পালন করে। এই পানীয়তে লেবু ছাড়াও থাকে পুদিনা পাতা আর শসা। হজমশক্তি বাড়িয়ে তোলে এই পানীয়। সেই কারণেই ভূমির পছন্দের তালিকায় রয়েছে এই পানীয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Detox Water Drink Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE