Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
radha

Amazon: রাধা-কৃষ্ণের ‘আপত্তিকর’ ছবি বিক্রি হচ্ছে! অ্যামাজনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ

দেব-দেবীর এ কী রূপ? এ কেমন ছবি? অনলাইনে সেই ছবি দেখে ই-কমার্স সংস্থা অ্যামাজনকে বয়কটের ডাক দিল হিন্দু জনজাগৃতি সমিতি।

রাধা-কৃষ্ণের ছবি দেখে প্রতিবাদের ঝড়!

রাধা-কৃষ্ণের ছবি দেখে প্রতিবাদের ঝড়!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১২:৩৩
Share: Save:

রাধা-কৃষ্ণের একটি ছবি ঘিরে ছড়াল উত্তেজনা। দেব-দেবীর এ কী রূপ? এ কেমন ছবি? এমনই প্রশ্ন উঠেছে। অনলাইন ই-কমার্স সংস্থা ‘অ্যামাজন’-এর বিরুদ্ধে প্রতিবাদ ডাক দিয়েছে ‘হিন্দু জনজাগৃতি সমিতি’।

Advertisement

সম্প্রতি রাধা-কৃষ্ণের একটি ছবি বিক্রি হতে দেখা যায় অনলাইন সংস্থার ওয়েবসাইটে। সেখানে রাধা এবং কৃষ্ণের প্রেমলীলা ফুটে উঠেছে। দেব-দেবীর এমন ‘ঘনিষ্ঠ’ ছবি দেখেই ওঠে আপত্তি। তার পরেই ‘অ্যামাজন’-কে বয়কট করতে বলে উত্তেজনা ছড়ায়।

‘অ্যামাজন’-এর বিরুদ্ধে বেঙ্গালুরুর সুব্রমণ্যমনগরের থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। ‘অ্যামাজন’ ছাড়াও ‘এক্সোটিক ইন্ডিয়া’ নামের একটি ওয়েবসাইটে ছবি বিক্রি করা হচ্ছিল। অনেকে সেই সংস্থাকেও বয়কট করার দাবি তোলেন। পরে দু’টি ওয়েবসাইট থেকেই ছবিটি সরিয়ে নেওয়া হয়।

‘এক্সোটিক ইন্ডিয়া’–র তরফে নেটাগরিকদের কাছে ক্ষমা চাওয়া হয়েছে। সংস্থার তরফে টুইট করে বলা হয়েছে, ‘আমাদের ওয়েবসাইটে একটি ছবি রাখা হয়েছিল, যা অনভিপ্রেত। ছবিটি ওয়েবসাইট থেকে সরিয়ে নিয়েছি। আমরা ক্ষমাপ্রার্থী। দয়া করে আমাদের বয়কট করবেন না। হরে কৃষ্ণ।’

Advertisement

তবে পাল্টা বক্তব্যও রয়েছে। অনেকে দাবি করেছেন, এই ছবিটি ‘গীতগোবিন্দ’-এর সময়ের। যাঁরা ‘গীতগোবিন্দ’ পড়েছেন, তাঁরা এই ছবির মর্মার্থ বুঝতে পারবেন। এতে আপত্তিকর কিছুই নেই। এমন কথা বলছেন তাঁরা। বিষয়টি নিয়ে ‘অ্যামাজন’-এর তরফে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.