Advertisement
০২ মে ২০২৪
Bizzare Wedding

নিমন্ত্রিতদের কাছে ৯০ হাজার টাকা চেয়েছিলেন, কেউ দিতে রাজি না হওয়ায় বিয়ে বাতিল কনের

নিমন্ত্রণপত্রের সঙ্গে টাকা চেয়ে একটি অনুরোধপত্রও পাঠিয়েছিলেন। কেউ টাকা দিতে রাজি না হওয়ায় বিয়ে বাতিল করলেন কনে।

symbolic image.

টাকা না পেয়ে বিয়ে বাতিল কনের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
টরোন্টো শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৬:২৫
Share: Save:

রাজকীয় ভাবে বিয়ে করতে চান। কিন্তু স্বপ্ন থাকলেও, তা বাস্তবায়িত করার সামর্থ্য নেই। তাই প্রত্যেক আমন্ত্রিতের কাছ থেকে মাথাপিছু ৯০ হাজার টাকা চেয়ে নিমন্ত্রণপত্রের সঙ্গে একটি আবেদনপত্রও মেল করেছিলেন। কিন্তু কেউ সেই টাকা দিতে না চাওয়ায় নিজের বিয়ে বাতিল করলেন কানাডার বাসিন্দা জেরি নামের এক তরুণী।

বছর পাঁচেক আগে জেরির সঙ্গে এক্স (সেই সময় টুইটার)-এ আলাপ হয়েছিল অ্যান্ড্রুজের। ধীরে ধীরে আলাপ গড়ায় প্রেমে। সম্পর্কের বয়স পাঁচে পা দিতেই বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। ছোট থেকেই জেরি বিয়ে নিয়ে অনেক স্বপ্ন দেখতেন। সিনেমার পর্দায় রূপকথার মতো যেমন বিয়ে হয়, ঠিক তেমন করেই নিজেও বিয়ে করতে চেয়েছিলেন। সাধ থাকলেও, স্বপ্নপূরণে বাধা হয়ে দাঁড়াচ্ছিল পর্যাপ্ত অর্থ। জেরি ভেবেছিলেন, তাঁর এই ইচ্ছার কথা জেনে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। তিনি ঠিক করেন, যাঁদেরকে তিনি বিয়েতে নিমন্ত্রণ করতে চান, তাঁদের কাছ থেকে অর্থসাহায্য চাইবেন।

জেরি যে ভাবে বিয়ে করতে চান, তার জন্য খরচ হবে কয়েক লক্ষ টাকা। হিসাব করে দেখা গিয়েছে, যদি নিমন্ত্রিতদের প্রত্যেকে যদি ৯০ হাজার টাকা (ভারতীয় মুদ্রার হিসাবে) করে দেন, তা হলেই আর সমস্যা হবে না। নিমন্ত্রণপত্রের সঙ্গেই টাকা দেওয়ার অনুরোধ জানিয়ে তিনি মেল করেন তিনি।

নিমন্ত্রিতরা এমন মেল পেয়ে প্রথমে খানিক বিস্মিত হন। তবে টাকার অঙ্ক দেখে কেউই রাজি হননি। প্রত্যেকেই মেল করে জানান, এতগুলো টাকা দেওয়া তাঁদের পক্ষে সম্ভব নয়। সকলেই পিছিয়ে যাবেন, এমনটা আশা করেননি জেরি। তাই সকলের মত জানার পর বিয়েটাই বাতিল করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Incident Bride Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE