Advertisement
০৭ মে ২০২৪
Viral Video

বিয়ের আসরেই ঘুমিয়ে পড়লেন কনে! ‘পরের রাতটা জেগে থাকার প্রস্তুতি শুরু?’, উড়ে এল প্রশ্ন

বিয়ে চলাকালীন ঘুমিয়ে পড়লেন তরুণী। কনেরই কোনও বন্ধু তাঁর অগোচরে ভিডিয়োটি তুলে সমাজমাধ্যমে ছেড়েছেন। নিছকই মজার ছলে। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শুরু হল চর্চা!

video

বিয়ে করে ক্লান্ত কনে। ছবি: শাটারস্টক

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১২:০১
Share: Save:

বিয়ের মণ্ডপেই ঘুমে ঢলে পড়লেন কনে। রাতভর বিয়ের আচার-অনুষ্ঠান, রীতিনীতি পালন করতে গিয়ে ক্লান্ত শরীরে যেন একটু আরাম খুঁজছিলেন তিনি। কিন্তু আচার-অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত রেহাই নেই। অগত্যা ক্লান্ত চোখে বিয়ের আসনে বসেই ঝিমোতে দেখা গেল কনেকে।

কনেরই কোনও বন্ধু তাঁর অগোচরে ভিডিয়োটি তুলেছেন। নিছকই মজার ছলে। তবে এখন সেই ভিডিয়োই ভাইরাল। কিন্তু বিয়ের রীতিনীতি পালনে যে দীর্ঘ সময় ব্যয় হয় এবং তাতে ক্লান্তি আসাটা যে স্বাভাবিক, এই দৃশ্যের মধ্যে দিয়েও সেটা তুলে ধরতে চেয়েছেন তিনি।

‘ওয়েডিং ওয়ার্ল্ড’ নামে একটি ইনস্টাগ্রামের পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘‘ঘুম আমার কাছে এতই প্রিয় যে বিয়ের দিনেও আমি এরই মতো ঘুমিয়ে পড়তে পারি।’’ ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে নেটাগরিকদের নানা রকম মন্তব্য আসতে থাকে। কেউ কেউ কনের পরিস্থিতি বুঝে তাঁকে সমবেদনা জানিয়েছেন। এক জন লিখেছেন, ‘‘আমার বিয়েও ভোর পর্যন্ত চলেছিল, তোমার মতো হাল হয়েছিল আমারও।’’ কেউ কেউ আমার ভিডিয়োর নীচে মশকরাও করেছেন। এক জন লিখেছেন, ‘‘পরের রাতটা জেগেই কাটাতে হবে, তাই এখন থেকেই ঘুমটা সেরে নিচ্ছেন কনে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE