Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral News

চুরি করতে গিয়ে ঘুমিয়েই পড়ল চোর, নাক ডাকার শব্দে ঘুম ভাঙল বাড়ির মালিকের, পুলিশ এল ঘরে

চোর চুরি করতে এসে নিজেই ঘুমিয়ে পড়েছে, এমনটা শুনেছে কখনও? চিনে এমনই এক চুরির ঘটনা ঘিরে চারদিকে হইচই শুরু হয়ে গিয়েছে।

Burglar in China falls asleep mid-robbery, gets arrested due to snoring.

চোরের কীর্তি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১৪:৩২
Share: Save:

চোর চুরি করতে এসে বাড়ির সদস্যদের ঘুম পাড়িয়ে দিয়ে সমস্ত লুটপাট করে নিয়ে চলে গিয়েছে, এমন ঘটনা প্রায়ই শোনা যায়। তবে চোর চুরি করতে এসে নিজেই ঘুমিয়ে পড়েছে, এমনটা শুনেছে কখনও? চিনে এমনই এক চুরির ঘটনা ঘিরে চারদিকে হইচই শুরু হয়ে গিয়েছে।

ইয়াং নামে এক চোর চুরি করতে গিয়ে সেই বাড়িতেই ঘুমিয়ে পড়েন। চুরি তো হলই না, উল্টে বাড়ির মালিকদের হাতে ধরা পড়ে যান তিনি। চিনের হুনান প্রদেশের এক বাড়িতে মাঝরাতে চুরি করতে ঢুকেছিলেন ইয়াং। বাড়িতে ঢুকে তিনি লক্ষ করেন বাড়ির সদস্যেরা তখনও জেগে, একে অপরের সঙ্গে কথা বলছেন। তখন তিনি সিদ্ধান্ত নেন, যত ক্ষণ না বাড়ির সদস্যেরা ঘুমিয়ে পড়ছেন, তত ক্ষণ তিনি অপেক্ষা করবেন। এই ভেবে সেই বাড়িতেই একটি অন্য ঘরে গিয়ে বিছানায় শুয়ে পড়ে। শুয়ে শুয়ে একটি সিগারেট ধরান ইয়াং। সিগারেটে টান দিতে দিতেই দু’চোখ বুজে আসে ইয়াংয়ের।

হঠাৎই মাঝরাতে নাক ডাকার আওয়াজে ঘুম ভাঙে বাড়ির মালিকের। প্রথমে বাড়ির মালিক ট্যাং ভেবেছিলেন হয়তো পাশের বাড়িতে কেউ নাক ডাকছেন। ৪০ মিনিট পরে যখন ট্যাং বাচ্চার দুধের বোতল পরিষ্কার করতে ওঠেন, তখন তিনি আরও জোরে জোরে নাক ডাকার শব্দ শুনতে পান, বুঝতে পারেন শব্দটি তাঁর পাশের ঘর থেকেই আসছে। অন্য ঘরের দরজা খুলতেই চমকে যান ট্যাং। অপরিচিত এক ব্যক্তিকে বিছানায় শুয়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে তিনি বাড়ির সদস্যদের সতর্ক করেন, পুলিশ ডাকেন। পুলিশ ইয়াংকে গ্রেফতার করে। তবে এই প্রথম নয়, এর আগেও ২০২২ সালে চুরির অভিযোগে গ্রেফতার হয়েছিল ইয়াং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral News China Burglar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE