Advertisement
০৩ মে ২০২৪
Pizza for Rs 4 crore

র‌্যাপার ড্রেকের আধখাওয়া পিৎজ়া বিক্রি হচ্ছে ৪ কোটি টাকায়! কেনার হিড়িক চারদিকে

কানাডার র‌্যাপার ড্রেক গ্রাহামের আধখাওয়া পিৎজ়াই এখন নেটিজ়েনদের চর্চার কেন্দ্রবিন্দুতে। সেই পিৎজ়া বিক্রি হচ্ছে ৪ কোটি টাকায়। কী এমন আছে সেই পিৎজ়ায়?

Canadian Rapper Drake Graham.

কানাডিয়ান র‌্যাপার ড্রেক গ্রাহাম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৩:০২
Share: Save:

সমাজমাধ্যমে চোখ রাখলেই নজরে আসে বিভিন্ন দেশের মজাদার সব খবর। কিছু কাণ্ড অবাক করে, কিছু কাণ্ড আবার নেটিজ়েনদের চর্চার বিষয় হয়ে ওঠে। আপনি কখনও ৪ কোটি টাকা দিয়ে পিৎজ়া কিনবেন? শুনেই মাথা ঘুরে গেল তো! আর সেই পিৎজ়া যদি আপনার প্রিয় গায়কের খাওয়া পিৎজ়া হয়, তা হলে কি এক বার ভেবে দেখা যায়? কানাডার র‌্যাপার ড্রেক গ্রাহামের আধখাওয়া পিৎজ়াই এখন নেটিজ়েনদের চর্চার কেন্দ্রবিন্দুতে। সেই পিৎজ়া বিক্রি হচ্ছে ৪ কোটি টাকায়। ড্রেক গ্রাহামের অনুরাগীরা কিন্তু মনে করছেন, এই অফারটি বেশ লোভনীয়।

Image of Pizza bite.

ড্রেকের খাওয়া অর্ধেক পিৎজ়া খেতে চান? ছবি: সংগৃহীত।

পুরো বিষয়টিই শুরু করেছেন ড্রেকের বন্ধু র‌্যাপার লিল ইয়াচটি। ইনস্টাগ্রামে একটি স্টোরিতে ড্রেকের খাওয়া অর্ধেক পিৎজ়ার ছবিটি পোস্ট করে লিল লিখেছেন, ‘‘ড্রেকের খাওয়া এই পিৎজ়াটি ৫০ হাজার ডলারে (ভারতীয় মুদ্রায় প্রায় ৪ কোটি টাকা) বিক্রি হচ্ছে।’’ এই মজার পোস্টটি দেখে ড্রেকের অনুরাগীরা কিন্তু বিষয়টিকে মজার ছলে নেননি। অনেকেই এই পিৎজ়াটি কেনার ইচ্ছে প্রকাশ করেছেন। প্রিয় তারকার খাওয়া পিৎজ়া চেখে দেখতেই তাঁরা আগ্রহী। পোস্টের নীচে অনেকেই লিখেছেন, ‘‘আমি এই পিৎজ়াটি কিনতে চাই।’’ আর এক নেটিজ়েন লিখেছেন, ‘‘এই পিৎজ়াটি কিনতে হলে কোথায় যোগাযোগ করতে হবে?’’

প্রিয় তারকার জন্য কোনও অনুরাগী শরীরে তাঁর নামের ট্যাটু করান, কোনও অনুরাগী আবার প্রিয় তারকার মূর্তি বানিয়ে ফেলেন বাড়ির সামনে। তবে প্রিয় তারকার আধখাওয়া পিৎজ়া নিয়ে এত মাতামাতি এর আগে কেউ করেছেন বলে মনে পড়ছে কি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drake Graham Pizza Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE