Advertisement
১৫ জুন ২০২৪
Ambani’s Wedding

বিলাসবহুল ক্রুজ়ে হচ্ছে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান! কত খরচ করলেন অম্বানীরা?

ইটালিতে বিলাসবহু ক্রুজ় ভাড়া করা হয়েছে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের জন্য। ২৯ জুন থেকে ১ তারিখ পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। জাহাজ ভাড়া করতে কত খরচ করলেন অম্বানীরা?

Check whopping price of Anant Ambani-Radhika Merchant’s lavish pre-wedding cruise suite

অনন্তের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের জন্য কত টাকা দিয়ে জাহাজ ভাড়া করলেন মুকেশ অম্বানী‌? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৬:৩১
Share: Save:

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর বিয়ে বলে কথা! বিয়ের তারিখ জুলাই মাসে হলেও প্রাক‌্‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। গুজরাতের জামনগরে ধুমধাম করে প্রায় ৩ দিন ধরে কোটি কোটি টাকা খরচ করে আয়োজন করা হয়েছিল অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান। এ বার দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের পালা। এ বার দেশে নয়, অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে ইটালিতে। ইতিমধ্যেই বলিউডের তারকারা একে একে পৌঁছতে শুরু করেছেন সেখানে। ইটালিতে বিলাসবহু ক্রুজ় ভাড়া করা হয়েছে প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের জন্য। ২৯ জুন থেকে ১ তারিখ পর্যন্ত চলবে এই অনুষ্ঠান।

এই ক্রুজ়টি ভাড়া করতে কত খরচ হয়েছে অম্বানীদের? এই বিলাসবহুল ক্রজ়টি ভাড়া করতে মুকেশ অম্বানী প্রায় ৯০০ মিলিয়ান ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৭,৫০০ কোটি টাকা) খরচ করেছেন। বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের জন্য ক্রুজ়ের যে স্যুইটগুলি ভাড়া করা হয়েছে তার প্রত্যেকটির জন্য অম্বানীদের খরচ হয়েছে প্রায় ৬০ লক্ষ টাকা।

প্রায় ৬০০ অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দিয়েছে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইটালিতে ফিরবে। দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজ়ে অনন্ত এবং রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যে কোনও বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE