Advertisement
০৫ মে ২০২৪
Bizarre Incident

ছদ্মনামেই প্রেম জমেছিল সমাজমাধ্যমে, দেখা করতেই ফাঁস রহস্য, বিচ্ছেদের সিদ্ধান্ত দম্পতির

সমাজমাধ্যমে ভুয়ো অ্যাকাউন্ট খুলে একে-অপরের প্রেমে পড়েন দম্পতি। ডেটে যেতেই ফাঁস প্রকৃত ঘটনা।

Couple Divorce After Having an Affair with Each Other Online.

নতুন করে প্রেম হল, কিন্তু সম্পর্ক টিকল না। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৬:২৮
Share: Save:

দু’জনেই ভুয়ো নামে সমাজমাধ্যমে অ্যাকাউন্ট খুলেছিলেন। কিন্তু ঘটনাচক্রে একে-অপরের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। আর প্রকৃত ঘটনা জানার পরেই বিবাহ বিচ্ছেদের মামলা করলেন দম্পতি। এমন ঘটনা বইয়ের পাতায়, সিনেমায় দেখা যায়। তবে বাস্তবেও যে এমন কিছু ঘটতে পারে, তা সচরাচর দেখা যায় না।

দাম্পত্য সম্পর্কে অখুশি ছিলেন দু’জনেই। ভালবেসে বিয়ে করলেও একাকিত্বে ভুগছিলেন তাঁরা। সেই একাকিত্ব থেকে বাঁচতেই ছদ্মনামে নতুন করে একটি অ্যাকাউন্ট খোলেন দু’জনেই। অন্য নাম, ছবি থাকায় কারও পক্ষেই একে-অপরকে চেনা সম্ভব ছিল না। তাই অজান্তেই সমাজমাধ্যমে বন্ধু হয়ে ওঠেন তাঁরা। শুরু হয় কথাবার্তা। প্রথমে টুকটাক মামুলি আলাপচারিতা হলেও, দিন যত এগোতে থাকে, দু’জনের সম্পর্ক গাঢ় হতে শুরু করে।

নিজেদের পছন্দ-অপছন্দ থেকে সঙ্গীর প্রতি ক্ষোভ, তিক্ততা— সব কিছু পরস্পরের সঙ্গে ভাগ করে নিতে থাকেন। বিয়ে করে যে ভুল করেছেন, সেটাও কথায় কথায় স্বীকার করেন দু’জনে। মাসখানেক কথা বলার পর দু’পক্ষেরই মনে হয়, তাঁরা তাঁদের আদর্শ সঙ্গীকে খুঁজে পেয়েছেন। তাই দেখা করার পরিকল্পনা করেন। আর দেখা করতে গিয়েই গোটা বিষয়টি জানাজানি হয়ে যায়। তার পরে অবশ্য কেউ কাউকে দোষারোপ করেননি। বিবাহিত সম্পর্কে যে তাঁরা কেউ ভাল নেই, সেটা বুঝতে পারেন দু’জনে। আর তাই বিচ্ছেদের সিদ্ধান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Social Media Bizarre Incident Online Dating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE