Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Wedding Kiss

মঙ্গলসূত্র পরতে পরতেই নতুন বরের ঠোঁটে ঠোঁট, তোলপাড় নেটদুনিয়া, রইল সেই ভিডিয়ো

বিয়ের মণ্ডপে কী এমন ঘটল যা দেখে, তাজ্জব অতিথি থেকে নেট দুনিয়া? রইল সেই ভিডিও।

সেই মূহুর্তের দৃশ্য।

সেই মূহুর্তের দৃশ্য। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ২৩:৫৫
Share: Save:

ভরা মণ্ডপে বসেছে বিয়ের আসর। বিয়ের রীতিনীতি চলছে সাড়ম্বরে। শাস্ত্র মতে বিয়ে করার বেশ কিছু নিয়ম থাকে। বিয়ে করলেও গুরুজনদের সামনে সহবৎ, সম্ভ্রম রেখেই চলতে হয় বর-কনেকে।

কিন্তু সে সব কোথায়? বিয়ের ভরা মণ্ডপেই প্রেমের জোয়ারে ভেসে যাওয়ার এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথা মেনে বর মঙ্গলসূত্র পরিয়ে দিচ্ছেন সদ্য বিবাহিত স্ত্রীর গলায়‌। আর ঠিক সেই মুহূর্তে সকলকে চমকে দিয়ে নববধূ চুম্বন এঁকে দিলেন নতুন বরের ঠোঁটে। ঘটনাটা কোথায় হয়েছে সেটা জানা যায়নি।

বিয়ের যাবতীয় অনুষ্ঠান, রীতিনীতি পুরোটা ধরা থাকছিল ক্যামেরাতে।

নিমন্ত্রিত দুই পরিবারের অতিথিদের সামনে, নতুন বউয়ের এমন কাণ্ড দেখে হতবাক বর নিজেও। প্রেমের ইতিহাসে এমন অনেক সাহসিকতার নজির থাকলেও বাস্তবে তা সকলের সামনে করে ফেলা খুব একটা সহজ কাজ নয়। মন যা চায় তা করলে চারপাশের লোকজন কি তা প্রাপ্তমনস্কের মতো সবসময় মেনে নিতে পারেন!

প্রেমের এমন নজির গড়তে দেখে স্বভাবতই আড়াআড়ি দু’ভাগ হয়েছে নেট দুনিয়া। বিদেশী মতে যদিও বিয়ের আসরে আংটি বদলের পর, একে অপরকে চুম্বন করবেন, এমনটাই দস্তুর। কিন্তু আমাদের দেশে তো খোলাখুলি এ সব করার রেওয়াজ বড় একটা নেই।

অতএব, নীতি পুলিশদের চোখে এই বিষয়টি যে খুব গ্রহণযোগ্য তা একেবারেই নয়। কেউ বলছেন, ‘‘শাস্ত্রীয় বিয়েতে এমন বিদেশী কায়দা বেমানান।’’ কেউ লিখেছেন, ‘ভারতীয়রা বিদেশী কায়দা রপ্ত করছে। এমন কাজ পরিবার, বন্ধু, আত্মীয়দের বিড়ম্বনার মধ্যে ফেলে।’

আবার নতুন প্রজন্মের চোখে এই দৃশ্য ভালবাসার জয়, উদ্‌যাপন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding Kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE