Advertisement
০৬ মে ২০২৪
Couple

বৌভাতের দিন নবদম্পতিকে নিয়ে পাঁচতলায় আটকে গেল লিফ্‌ট, কী হল শেষ পর্যন্ত?

বৌভাতের অনুষ্ঠানের আসরে পৌঁছতে গিয়ে হোটেলের পাঁচতলায় লিফটে আটকে পড়লেন নবদম্পতি। বিশেষ এই দিনটি কি লিফ্‌টেই উদ্‌যাপন করলেন তাঁরা?

Image of Newly Married Couple.

লিফটে আটকে বর এবং কনে। ছবিঃ সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৫
Share: Save:

বৌভাতের দিনটি নিয়ে অনেকেরই বিশেষ পরিকল্পনা থাকে। নবদম্পতি পানাভ এবং ভিক্টোরিয়াও নিজেদের এই বিশেষ দিনটি দারুণ ভাবে উদ্‌যাপন করতে চেয়েছিলেন। কিন্তু সব সময় সব কিছু পরিকল্পনা অনুযায়ী ঘটে না।

পানাভ আর ভিক্টোরিয়ার বৌভাতের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল একটি পাঁচতরা হোটেলে। সন্ধেবেলায় যথারীতি সাজগোজ সেরে বর এবং কনে এসে পৌঁছোন হোটেলে। সঙ্গে বাড়ির কয়েক জন সদস্যও ছিলেন। হোটেলের ১৬ তলায় বসেছিল বৌভাতের আসর। সেখানে যেতে বর এবং কনে সহ সকলেই লিফ্‌টে ওঠেন। লিফ্‌টও উঠতে শুরু করে। পাঁচ তলায় গিয়ে হঠাৎই দাঁড়িয়ে যায় লিফ্‌টটি। লিফ্‌টে উপস্থিত প্রত্যেকেই ভয় পেয়ে যান। জমকালো পোশাক পরে ভিক্টোরিয়া দরদর করে ঘামতে শুরু করেন। হোটেলের কর্মীদের ফোন করার চেষ্টা করা হয়। কিন্তু লিফ্‌ট থেকে কোনও ভাবেই ফোন যাচ্ছিল না। কী ভাবে এই বিপদ থেকে উদ্ধার পাওয়া যায় বুঝতে না পেরে প্রত্যেকেই আতঙ্কিত হয়ে পড়েছিলেন।

দীর্ঘ ক্ষণ ধরে লিফ্‌ট পাঁচতলায় কেন দাঁড়িয়ে আছে, তা বুঝতে পারছিলেন না কর্মীরা। সিঁড়ি বেয়ে লিফ্‌টের কর্মীরা উপরে এসে দেখেন, চার এবং পাঁচতলার মাঝামাঝি একটা জায়গায় দাঁড়িয়ে আছে লিফ্‌টটি। সঙ্গে সঙ্গে তাঁরা লিফ্‌টটি সচল করার চেষ্টা শুরু করেন। কিন্তু ব্যর্থ হন। শেষ পর্যন্ত স্থানীয় দমকলকর্মীদের ডাকা হয়। তাঁরা এসে বিভিন্ন যন্ত্রপাতির সাহায্যে লিফ্‌টি চালু করেন। লিফ্‌ট থেকে উদ্ধার হওয়ার পর নবদম্পতি জানিয়েছেন, দমকল কর্মীরা না থাকলে বৌভাতের সন্ধেটা তাঁদের লিফটেই কাটাতে হত। পুরো ঘটনাটির বর্ণনা দিয়ে দমকলকর্মীদের সঙ্গে তোলা ছবি সমাজমাধ্যমে পোস্টও করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE