Advertisement
৩০ এপ্রিল ২০২৪
anniversary

বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে ভুলে গিয়েছিলেন স্বামী, শ্বশুরবাড়িতে ভাঙচুর চালালেন তরুণী

ব্যস্ততার কারণে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে ভুলে যান স্বামী। সেই রাগে স্বামী এবং শাশুড়িকে মারধর করলেন তরুণী। স্বামীর অভিযোগের ভিত্তি স্ত্রীকে আটক করেছে পুলিশ।

Symbolic Image of Incident.

বিবাহবার্ষিকীর শুভেচ্ছা না জানানোর ফল। ছবিঃ সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২৯
Share: Save:

ভ্যালেন্টাইনস্‌ ডে-র চার দিন পরে ছিল বিবাহবার্ষিকী। শুভেচ্ছা জানাতে ভুলে গিয়েছিলেন স্বামী। সেই রাগে বাপের বাড়ির লোকেদের ডেকে এনে স্বামী এবং শাশুড়িকে মারধর করার অভিযোগ উঠল এক তরুণীর বিরুদ্ধে। ভাঙচুর চালান গাড়িতেও। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের ঘটোকাপাড় এলাকায়। নিগৃহীত স্বামী ৩২ বছর বয়সি বিশাল নাংরের অভিযোগের ভিত্তিতে স্ত্রী কল্পনা এবং শ্বশুরবাড়ির কয়েক জন সদস্যকে আটক করেছে পুলিশ।

বিশাল একটি কুরিয়ার সংস্থার গাড়ির চালক। কল্পনা একটি রেস্তরাঁয় কাজ করেন। ১৮ ফেব্রুয়ারি ছিল ওই দম্পতির পঞ্চম বিবাহবার্ষিকী। পুলিশকে ওই যুবক জানিয়েছেন, সকাল থেকেই নানা কাজে ব্যস্ত ছিলেন বিশাল। সন্ধ্যায় বা়ড়ি ফিরেও বিবাহবার্ষিকীর কথা মনে পড়েনি তাঁর। বাড়ির সামনেই গাড়ি পরিষ্কার করছিলেন। হঠাৎই ঘরের ভিতর থেকে কল্পনার চিৎকার কানে আসে। বৃদ্ধা মায়ের উপর স্ত্রী চোটপাট করছেন বুঝতে পেরে বাড়ির ভিতর যান বিশাল। তাঁকে দেখেই তেলেবেগুনে জ্বলে ওঠেন কল্পনা। সঙ্গে সঙ্গে বাপের বাড়িতে ফোন করে খবর দেন তিনি। অভিযোগ, কল্পনার বাবা, মা এবং ভাই এলে শুরু করেন তাণ্ডব। প্রথমে শাশুড়িকে মারধর করেন। তার পর বিশালকে।

বিশালের আরও অভিযোগ, মারামারির মাঝেই কল্পনার চোখ যায় বাড়ির বাইরে দাঁড় করানো বিশালের কর্মক্ষেত্রের গাড়িটির উপর। সটান ঘর থেকে বেরিয়ে গিয়ে ইঁট ছুড়ে গাড়ির সামনের কাচ ভেঙে ফেলেন তিনি। কল্পনাকে ঠেকাতে গেলে আবার মার খান বিশাল। চিৎকার চেঁচামেচিতে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরা এসে চেষ্টা করেন ঝামেলা মেটাতে। বিশাল সোজা থানায় অভিযোগ জানাতে যান। অভিযোগ এবং প্রত্যক্ষদর্শীদের কথার ভিত্তিতে কল্পনা-সহ তাঁর বাবা, মা এবং ভাইকে আটক করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

anniversary weeding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE