Advertisement
২৫ জুলাই ২০২৪
Longest Smooch Underwater

জলের তলায় ঠোঁটে ঠোঁট! ‘ভ্যালেন্টাইনস ডে’-তে নজির গড়তে কত ক্ষণ চুম্বনরত থাকলেন যুগল?

এ বছর ‘ভ্যালেন্টাইনস ডে’-তে কোন যুগল অভিনব কী করলেন, তা নিয়ে বন্ধুদের মধ্যে চর্চা হয় বেশ। কিন্তু সারা বিশ্বে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠতে কী এমন করলেন দম্পতি?

Image of Beth Neale and Miles Cloutier

জলের তলায় ‘ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড’ ছবি- টুইটার

সংবাদ সংস্থা
মলদ্বীপ শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০৫
Share: Save:

ঘড়ি ধরে টানা ৪ মিনিট ৬ সেকেন্ড। জলের তলায়, দমবন্ধ অবস্থায় ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করে নজির গড়লেন দক্ষিণ আফ্রিকার বেথ নিল এবং কানাডার মাইল্‌স ক্লটিয়ার। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে গভীর চুম্বনের সেই ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বেথ এবং মাইলস হাত ধরে নেমে এলেন সুইমিং পুলে। দু’জনের গায়েই নীল রঙের সাঁতারের পোশাক। একে অপরকে আলিঙ্গন করে, ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুমুতে মজে রইলেন দীর্ঘ ক্ষণ। সেই সময়টি এতই দীর্ঘ যে, তাঁদের চুম্বনরত অবস্থায় থাকার সময়টুকু ইতিহাসের পাতায় একেবারে স্বর্ণাক্ষরে লেখা রইল। কারণ, এর আগে কোনও যুগলই এত দীর্ঘ সময় ধরে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন খাওয়ার নজির রাখতে পারেননি।

দেড় বছর বয়সি ফুটফুটে এক শিশুর মা বেথ, সাঁতারে চার বারের ফ্রিডাইভ চ্যাম্পিয়ন। সাঁতারের জন্য আফ্রিকার বিভিন্ন প্রতিযোগিতায় বিশ্বরেকর্ডের অধিকারী। এর আগে এমন অনেক অভিনব, অদ্ভুতুড়ে কাজ করেছেন স্বামী মাইলসের সঙ্গে। তবে এমন রোমহর্ষক কর্মকাণ্ড এই প্রথম।

তবে এমন ঘটনা প্রথম নয়। এর আগে এমনই এক যুগল প্রচেষ্টা করেছিলেন জলের তলায় দীর্ঘ ক্ষণ ঠোঁটে ঠোঁটে রেখে নজির গড়ার। কিন্তু তা ছিল মাত্র ৩ মিনিট ২৪ সেকেন্ডের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kiss world record Guiness Book of World Records
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE