Advertisement
০৩ মার্চ ২০২৪
Bizarre

‘তোমরা কী করছ’! সঙ্গমরত মা-বাবার শীৎকার শুনে আঁতকে উঠল খুদে

ইচ্ছে না থাকলেও খুদেদের নানা প্রশ্নের মুখে পড়তে হয় মা-বাবাদের। তেমনই এক খুদের ঘটনা সাড়া ফেলে দিয়েছে সমাজমাধ্যমে।

Symbolic image of baby

বছর ছয়েকের শিশুকন্যা ঘুমিয়ে পড়েছে ভেবে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন এক দম্পতি। ছবি- প্রতীকী

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৯:৫৯
Share: Save:

ঘনিষ্ঠ মুহূর্তে মায়ের শীৎকার শুনে আঁতকে উঠল ঘুমন্ত শিশু। ঘটনা আমেরিকার অ্যারিজনা প্রদেশের। ঘরের দেওয়ালে লাগানো সিসিটিভি ক্যামেরার সেই ফুটেজই সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Image of man

ফুটেজে ধরা পড়েছে বিস্ময়ে হতবাক খুদের বাবার ছবি। ছবি- সংগৃহীত

বছর ছয়েকের শিশুকন্যা ঘুমিয়ে পড়েছে ভেবে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন এক দম্পতি। উত্তেজনার মুহূর্তের শীৎকার পৌঁছে যায় খুদের কানে। আওয়াজ শুনে আঁতকে ওঠে তাঁদের সন্তান। কাঁদতে কাঁদতে জিজ্ঞাসা করে, “মা, তোমার কী হয়েছে? তুমি ঠিক আছ তো? ঘরের দরজা ভিতর থেকে বন্ধ, তা হলে তোমরা কোথায়?”

সম্বিত ফিরে পেয়ে তড়িঘড়ি শিশুটিকে কোলে তুলে নেন ওই মহিলা। তাকে শান্ত করতে করতে বলেন, “আমি দুঃখিত সোনা, তুমি ভয় পেয়ে গিয়েছ জেনে। আমি একদম সুস্থ, আমার কিছু হয়নি।” মায়ের কোলে বসে আশ্বস্ত হওয়া মাত্রই মাকে ঘুরিয়ে প্রশ্ন খুদের, “আমি কিন্তু সব শুনেছি! তোমরা পিৎজ়া অর্ডার করছিলে।”

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োতে বইছে মন্তব্যের ঝড়। এক জন লিখেছেন, “আমার বিচ্ছুটি তো আর এক জিনিস। হঠাৎ এক দিন সবার সামনে বলে বসল বাবা মায়ের উপর ওঠে।” অন্য আর এক জনের বক্তব্য, “ঠিক এমনটাই হয়েছিল আমার সঙ্গে। আমি তো ছেলের চোখের দিকে তাকাতেই পারছিলাম না বেশ কিছু দিন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE