Advertisement
০২ মে ২০২৪
Deepika Padukone

আবার প্রেমে পড়লেন রণবীর! দীপিকার সাজ দেখে কী বললেন অভিনেতা?

সম্প্রতি দীপিকা তাঁর সমাজমাধ্যমে একটি ফোটোশুটের ছবি ভাগ করে নিয়েছেন। সেই ছবি দেখেই প্রেমে পড়লেন রণবীর। স্ত্রীর কোন সাজ দেখে মুগ্ধ হলেন অভিনেতা?

Deepika Padukone.

দীপিকার কোন রূপে পাগল হলেন রণবীর? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৯:৪৩
Share: Save:

পোশাকে লেয়ার্ড লুক এখন ফ্যাশনে ভীষণ ‘ইন’। এখন আর জ্যাকেট পরার চল কেবল শীতকালেই সীমাবদ্ধ নয়, সারা বছরের ফ্যাশনেই এখন ডেনিম জ্যাকেটের রমরমা। স্কার্ট-টপ থেকে শারারা প্যান্ট, ড্রেস থেকে শাড়ি— সব পোশাকের সঙ্গেই ডেনিম জ্যাকেট দিব্যি চলে যায়। অফিস থেকে সপ্তাহান্তের পার্টি, বিয়েবাড়ি থেকে দুর্গাপুজো— কায়দা করে ডেনিম জ্যাকেটকে ব্যবহার করলেও আপনিও ভিড়ের মাঝে সকলের নজরে আসতে পারেন।

জ্যাকেট পরতে বরাবরই ভালবাসেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মাঝেমধ্যেই এয়ারপোর্ট লুক থেকে ছবির প্রচারে দীপিকা ডেনিম জ্যাকেট পরেই সকলের নজর কাড়েন। সম্প্রতি দীপিকা তাঁর সমাজমাধ্যমের পাতায় একটি নতুন ছবি শেয়ার করেছেন, যা দেখে নতুন করে দীপিকার প্রেমে পড়ে গিয়েছেন অভিনেতা রণবীর সিংহ।

সম্প্রতি অভিনেত্রী তাঁর সমাজমাধ্যমে একটি ফোটোশুটের ছবি ভাগ করে নিয়েছেন। অভিনেত্রীর পরনে কালো ড্রেস, কোমরে বেল্ট সঙ্গে ডেনিম জ্যাকেট আর হিল জুতো। খোলা চুলে যেন মোহময়ী রূপে ক্যামেরাবন্দি হয়েছেন নায়িকা। স্ত্রীয়ের এই সাজ দেখে নতুন করে তাঁর প্রেমে পড়ে গিয়েছেন রণবীর। ছবির নীচে তিনি ভালবাসার চিহ্ন দিয়ে ভরিয়ে দিয়েছে

পুজো আসছে। সন্ধের দিকে হালকা শীতের আমেজ পড়তে শুরু করবে। এমন মরসুমে আরামের সঙ্গে কোনও রকম আপোস না করে সহজেই নজর কাড়তে পারে আপনার জ্যাকেট লুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE