Advertisement
০২ মে ২০২৪
Viral Marriage News

বৌ হাতছাড়া হলে মুশকিল! ডেঙ্গিতে সঙ্কটজনক অবস্থা, মণ্ডপ নয় হাসপাতালেই বিয়ে সারলেন যুবক

ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ২৭ বছর বয়সি অবিনাশ। দু’দিন পরেই বিয়ে, তাই চিকিৎসকের কাছে বাড়ি যাওয়ার অনুমতি চেয়েছিলেন তিনি। অনুমতি না পাওয়ায় হাসপাতালেই বিয়ে করলেন যুবক।

Delhi boy down with dengue before wedding, exchanges vows right in the hospital.

বিবাহ-কাহিনি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৫:১৭
Share: Save:

ইচ্ছে থাকলেই উপায় হয়। দিল্লির যুবক অবিনাশ কুমার প্রবাদটিকে আবারও সত্যি প্রমাণ করলেন। ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ২৭ বছর বয়সি অবিনাশ। দু’দিন পরেই বিয়ে, তাই চিকিৎসকের কাছে বাড়ি যাওয়ার অনুমতি চেয়েছিলেন তিনি। তবে তাঁর অবস্থা সঙ্কটজনক বলে চিকিৎসকেরা ছুটি দিতে রাজি হননি। শেষমেশ সঙ্কটজনক অবস্থায় হাসপাতালেই বিয়ে সারলেন অবিনাশ।

হাসপাতালের মিটিং হলে মাত্র ১০ জনের উপস্থিতিতেই বিয়ে করলেন তিনি। বিভিন্ন রকম পরীক্ষার পর জানা যায় অবিনাশের রক্তে অণুচক্রিকার মাত্রা স্বাভাবিকের তুলনায় অনেকটাই কম। ১০০০০-এ নেমে গিয়েছিল তাঁর অণুচক্রিকার সংখ্যা। হাসপাতালে ভর্তি হওয়ার দু’দিন পরেই বিয়ের তারিখ পাকা ছিল তাঁর। অসুস্থতার মাঝেও বিয়ে বাতিল করতে চাননি তিনি। তাই সিদ্ধান্ত নেন হাসপাতালেই বিয়ে সারবেন। যদিও অবিনাশের পরিবারের সদস্যেরা তাঁর শরীরের কথা ভেবে এই সিদ্ধান্ত প্রথম দিকে মেনে নেননি। তবে পরে ছেলের অনুরোধে তাঁরা রাজি হন। মেয়ের বাড়ির তরফ থেকে হাসপাতালের কাছে বিয়ের অনুমতি চাওয়া হলে তারাও কোনও রকম বাধা দেয়নি। হাসপাতালের মিটিংয়ের ঘরটিকে ফুল, বেলুন দিয়ে সুন্দর করে সাজিয়ে ফেলা হয়। বর নয়, কনে সাজগোজ করে হাসপাতালে হাজির হন বিয়ে করতে। বরের পরনে শেরওয়ানি, কনের পরনে লালা ঘাগড়া। সেখানেই হয় মালাবদল। এই বিয়ে বেশ মনে ধরেছে নেটাগরিকদের। অবিনাশের বাড়ির তরফে জানানো হয় তিনি এখন সুস্থ রয়েছেন, কয়েক দিনের মধ্যেই ঘটা করে রিসেপশন পার্টির আয়োজন করা হবে।

এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর নানা লোকে নানা রকম মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘‘বৌ হাতছাড়া হয়ে যাবে বলেই কি এত অসুস্থতার মধ্যেও বিয়ে করতে হল?’’ আর এক জন লিখেছেন, ‘‘মিষ্টি মুহূর্ত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral News Marriage Dengue Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE