Advertisement
০২ মে ২০২৪
Bizarre Incident

খাবার দিতে এসে তরুণীর দামি জুতো চুরি অ্যাপ কর্মীর, সিসিটিভি ফুটেজে রহস্য ফাঁস

এসেছিলেন খাবার ডেলিভারি করতে। যাওয়ার সময় ক্রেতারই জুতো চুরি করে পালালেন অনলাইন অ্যাপ কর্মী।

Delivery Agent Steals Woman\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Shoes.

খাবার ডেলিভারি করতে এসে জুতো চুরি করে নিয়ে গেলেন যুবক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১৪:৪৪
Share: Save:

খাবার ডেলিভারি করতে এসে জুতো চুরি করে নিয়ে গেলেন যুবক। ফ্ল্যাটের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনা। দিল্লির এই ঘটনা প্রকাশ্যে আসতেই গ্রাহকদের সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

মনিকা খন্না নামে এক তরুণী অনলাইনে কিছু শুকনো খাবার অর্ডার করেছিলেন। তিনি নিশ্চিত ভাবে জানতেন না, সেগুলি কবে আসবে। জিনিসগুলি যে দিন আসে, ঘটনাচক্রে সে দিন তিনি বাড়িতে ছিলেন না। বাড়িতে উপস্থিত না থাকার সময় ডেলিভারি দিতে আসেন ওই যুবক।

সিসিটিভিতে দেখা যাচ্ছে, কাঁধে বড় একটা ব্যাগ, পায়ে হাওয়াই চপ্পল, ছিপছিপে চেহারার এক যুবক মনিকার দরজার সামনে এসে দাঁড়ান। তার পর কলিংবেলে হাত রাখেন। কয়েক বার বেল বাজানোর পরেও কেউ দরজা না খোলায় ওই যুবক প্রথমে চলে যাচ্ছিলেন। কিন্তু ফুটেজে দেখা যায়, কয়েক সেকেণ্ড পরেই তিনি ফিরে আসেন। তার পর চারপাশে ভাল করে চোখ বুলিয়ে নিচু হয়ে দরজার সামনে থাকা একজোড়া জুতো হাতে তুলে নেন। তার পর ধীর পায়ে নীচে চলে যান।

এই ঘটনার কয়েক ঘণ্টা পরে মনিকা বাড়ি ফেরেন। প্রথমে জুতো চুরির বিষয়টি তিনি খেয়াল করেননি। রাতে তাঁর একটি নিমন্ত্রণ ছিল। বেরোনোর সময় জুতো পরতে গিয়ে তিনি দেখেন, সেটি হাওয়া। কিছু দিন আগেই খুব শখ করে কয়েক হাজার টাকা খরচ করে জুতোটি কিনেছিলেন তিনি। বিকালে বেরোনোর সময়ও দরজার সামনেই দেখে যান। অল্প সময়ের মধ্যে কী করে জুতোজোড়া ভোজবাজির মতো উবে যেতে পারে, মনিকা বুঝতে পারছিলেন না। অনেক খোঁজাখুঁজির পরেও যখন জুতো পেলেন না তখন সিসিটিভি দেখার কথা মাথায় আসে। আর সেই ফুটেজ দেখেই প্রকৃত ঘটনা জানা যায়। জুতো চুরির অভিযোগে ওই যুবককে থানায় টেনে নিয়ে যেতে চান না তিনি। তবে ওই যুবক যে অনলাইন সংস্থার কর্মী, সেখানে মেল করে একটি লিখিত অভিযোগ করেছেন মনিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Bizarre Incident Shoe Delivery Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE