Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Anushka Sharma

Anushka Sharma Birthday: জন্মদিনে অনুষ্কার সাজ যতই সাদামাঠা হোক, পোশাকের দাম শুনলে চোখ উঠবে কপালে

জন্মদিনে ঘিয়ে রঙের ড্রেস পরেছিলেন অনুষ্কা শর্মা। সেই ফ্লোরাল প্রিন্টের পোশাক নজর কেড়েছে নেটাগরিকদের।

বেশ ফুরফুরে মেজাজে এ বছরের জন্মদিনটি পালন করেন অনুষ্কা।

বেশ ফুরফুরে মেজাজে এ বছরের জন্মদিনটি পালন করেন অনুষ্কা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৭:১৪
Share: Save:

রবিবার ছিল অনুষ্কার জন্মদিন। ৩৪ পূর্ণ করে ৩৫-এ পা দিলেন অভিনেত্রী। বেশ ফুরফুরে মেজাজে এ বছরের জন্মদিনটি পালন করেন তিনি। সঙ্গে ছিলেন বিরাট আর ঘনিষ্ট কয়েকজন বন্ধু। ইনস্টাগ্রামে অভিনেত্রী বিশেষ দিনের বেশ কিছু ছবি দিয়েছেন।

জন্মদিনে অনুষ্কার পরনে ছিল ঘিয়ে রঙের মিনি ড্রেস। অনুষ্কার সেই ফ্লোরাল প্রিন্টের পোশাক নজর কেড়েছে নেটাগরিকদের। ড্রেসটি সুতি এবং লিনেন কাপড়ের তৈরি। ঘিয়ে রঙের গোল গলার ড্রেসটির সারা গায়ে প্যাস্টেল গোলাপি ও সবুজ রঙের ফুলেল মোটিভ। এই শরীরচুম্বী ড্রেসের নীচে আবার ফ্রিলের ছোঁয়া। না কোনও ভারতীয় পোশাকশিল্পীর নয়, পোশাকটি আদতে একটি বিদেশী সংস্থার। নামী বিদেশি সংস্থার এই পোশাকটির মূল্য কত জানেন? ১,১২২ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় অনুষ্কার পোশাকটির দাম প্রায় ৮৫, ৬৮৯ টাকা!

ছিমছাম পোশাক পড়তেই স্বচ্ছন্দবোধ করেন অনুষ্কা। তাঁর সাজগোজেও থাকে স্নিদ্ধতার ছোঁয়া। জন্মদিনেও ‘নো মেকআপ লুক’এ ধড়া দিয়েছেন অভিনেত্রী।

নিজের জন্মদিনের কেক খাওয়ার ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছেন, জন্মদিনে সকলের কাছ থেকে এত ভালবাসা পেয়ে তাঁর আনন্দ বেড়ে গিয়েছে। আরও ভালবাসতে ইচ্ছা করছে। অন্যের কথা বুঝতে পারছেন যেন বেশি। অন্যের কথা শুনতেও ইচ্ছা করছে। অল্পতেই খুশি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma dress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE