Advertisement
১১ মে ২০২৪
Bizarre

কন্ডোম জড়ানো আস্ত কলা যুবকের পেটে! অস্ত্রোপচারের পর প্রাণ বাঁচল কি ৩৪ বছরের রোগীর?

৩৪ বছর বয়সি এক যুবক পেটে অসহ্য ব্যথা, বমি বমি ভাব ও গা গোলানোর সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন। সিটি স্ক্যান করতেই হতভম্ব চিকিৎসকরা।

চিকিৎসকরা সিটি স্ক্যান করার পর জানতে পারেন, ওই যুবকের ক্ষুদ্রান্তে আটকে রয়েছে কন্ডোম জড়ানো একটি কলা।

চিকিৎসকরা সিটি স্ক্যান করার পর জানতে পারেন, ওই যুবকের ক্ষুদ্রান্তে আটকে রয়েছে কন্ডোম জড়ানো একটি কলা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১২:১৪
Share: Save:

চরম মুহূর্তে কন্ডোম জড়ানো কলা খেয়ে হাসপাতালে যুবক। অস্ত্রোপচার করতে গিয়ে হতভম্ব চিকিৎসকরা। সম্প্রতি ‘কিউরাস’ নামক মেডিক্যাল জার্নালে এমনই খবর প্রকাশিত হয়েছে।

৩৪ বছর বয়সি এক যুবক পেটে অসহ্য ব্যথা, বমি বমি ভাব ও গা গোলানোর সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন। ২৪ ঘণ্টারও বেশি সময় ধরে কোনও খাবার ও পানীয় খেলেই তাঁর পাকস্থলীতে তীব্র যন্ত্রণা শুরু হচ্ছিল। চিকিৎসকরা সিটি স্ক্যান করার পর জানতে পারেন, ওই যুবকের ক্ষুদ্রান্তে আটকে রয়েছে কন্ডোম জড়ানো একটি কলা।

চিকিৎসকরা জানান ওই রোগী মানসিক অবসাদে ভুগছিলেন। পাশাপাশি তাঁর শরীরে হরমোনের ভারসাম্যও বিঘ্নিত হয়েছিল। এই দুই সমস্যার জেরেই ওই যুবক এই কাজ করে বসেন। যুবকের এই পরিস্থিতি দেখে চিকিৎসকরা সঙ্গে সঙ্গেই অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন। চিকিৎসকরা অস্ত্রোপচারের পর সেই ফলের ছবিও শেয়ার করেন। তিন দিন পর রোগীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। রোগীর অবস্থা এখন স্থিতিশীল। তবে যুবকের খেতে ও মলত্যাগ করতে এখনও সমস্যা হচ্ছে। চিকিৎসকরা জানাচ্ছেন, পুরোপুরি স্বাভাবিক ভাবে জীবনযাপন করতে রোগীর ছ’মাস সময় লাগবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Condom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE