Advertisement
০৩ মে ২০২৪
Snake

পেট থেকে টেনে বার করে আনা হচ্ছে ৪ ফুট লম্বা আস্ত সাপ! রইল হাড়হিম করা ভিডিয়ো

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, রোগীর মুখ থেকে বেরিয়ে আসছে সাপ। মুখ থেকে টেনে বার করে আনছেন চিকিৎসকরা।

মুখ থেকে বেরোচ্ছে সাপ!

মুখ থেকে বেরোচ্ছে সাপ! ছবি- টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৪:১০
Share: Save:

ভিডিয়ো দেখে আন্দাজ করাই যায়, রোগীর অস্ত্রোপচার চলছে। কিন্তু চিকিৎসকরা রোগীর মুখ থেকে টেনে যা বার করছেন, তা দেখে তাজ্জব নেটদুনিয়া।

সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে অস্ত্রোপচারের ঘরে, টেবিলে অজ্ঞান হয়ে শুয়ে আছেন এক মহিলা। তাঁকে ঘিরে রয়েছেন চিকিৎসক এবং সেবিকারা। তাঁদেরই মধ্যে এক জন ওই মহিলার মুখ থেকে টেনে বার করে আনছেন লম্বা কিছু একটা। একেবারে শেষটায় দেখা যায় প্রাণীটির মাথা।

জানা গিয়েছে, লম্বায় ৪ ফুট, আস্ত একটি সাপ কোনও ভাবে মুখ দিয়ে সোজা পেটের মধ্যে চলে গিয়েছিল ওই মহিলার। কিন্তু কী ভাবে তা আন্দাজ করতে পারেনি কেউ।

ভিডিয়োতে দেখা গিয়েছে হাতে গ্লাভস পরে, মুখের মধ্যে তীব্র আলোযুক্ত লম্বা একটি যন্ত্র ঢুকিয়ে দিচ্ছেন চিকিৎসক। যার সাহায্যে কিছু একটা টেনে বার করে আনার চেষ্টা চলছে। তার আগের মুহূর্ত পর্যন্ত চিকিৎসকরা ঘুণাক্ষরেও টের পাননি সেই বস্তুটি কী? একেবারে শেষে যখন বুঝতে পারেন যে মুখ দিয়ে বেরিয়ে আসা প্রাণীটি আদতে একটি সাপ। নিজের হাতে সাপের লেজের প্রান্তটি ধরে থরথর করে কেঁপে ওঠেন তিনি। ঘৃণায়, অস্বস্তিতে, বিস্ময়ে শিউরে উঠতে থাকেন।

তবে, কী করে এই রকম লম্বা একটি সাপ পেটের মধ্যে ঢুকল, বা কত দিন ধরে জনৈক ওই মহিলার পেটের মধ্যে সাপটি ছিল তা জানা যায়নি। সাপটি আদৌ বিষাক্ত ছিল কি না, তা-ও জানা যায়নি। অস্ত্রোপচার শেষে ওই মহিলার যে কী গতি হল ভিডিয়োতে তা দেখা যায়নি।

সূত্রের খবর, ক্যাস্পিয়ান সাগরের তীরে, রাশিয়ার পাহাড়ি একটি গ্রাম লেভাসির বাসিন্দা তিনি। ওই অঞ্চলে সাপের আধিক্য রয়েছে বলে শিশুদের বাইরে, খোলা জায়গায় ঘুমোতে নিষেধ করেন গ্রামবাসীরা।

রোমহর্ষক এই ভিডিয়ো দেখে ঘুম উড়েছে নেটদুনিয়ার। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নানা জনে নানা রকম প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ ঘৃণায়, কেউ ভয়ে, আবার কেউ অস্বস্তিতে শিউরে উঠেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake Viral Video Russia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE