Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Bizzare

Bizarre: মলদ্বার দিয়ে ঢোকানো হয়েছে জলের গ্লাস, অস্ত্রোপচারে রক্ষা পেলেন দিনমজুর

সম্প্রতি উত্তরপ্রদেশের একটি হাসপাতালে এক রোগীর পেটের এক্স-রে করতে গিয়ে চমকে ওঠেন চিকিৎসকরা। দেখেন পেটে আটকে রয়েছে আস্ত একটি গ্লাস!

চিকিৎসক লাল বাহাদুর সিদ্ধার্থের নেতৃত্বে একদল চিকিৎসক অস্ত্রোপচারের মাধ্যমে বার করেন গ্লাসটি।

চিকিৎসক লাল বাহাদুর সিদ্ধার্থের নেতৃত্বে একদল চিকিৎসক অস্ত্রোপচারের মাধ্যমে বার করেন গ্লাসটি। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৪:৩৬
Share: Save:

হার্নিয়া ও পেটের সমস্যা নিয়ে হাসপাতালে এসেছিলেন পেশায় দিনমজুর এক ব্যক্তি। মলত্যাগ করা থেকে খাবার খাওয়া, অসুবিধা হচ্ছিল সবেতেই। অবিলম্বে এক্স-রে করার নির্দেশ দেন চিকিৎসকরা। আর তাতেই চক্ষু চড়কগাছ চিকিৎসকদের। দেখা যায়, ওই ব্যক্তির পেটে আটকে রয়েছে আস্ত একটি গ্লাস! উত্তরপ্রদেশের জৌনপুরের ঘটনা।

চিকিৎসক লাল বাহাদুর সিদ্ধার্থের নেতৃত্বে এক দল চিকিৎসক অস্ত্রোপচারের মাধ্যমে বার করেন গ্লাসটি। অস্ত্রোপচারের একাংশ ভিডিয়োতে ধরে রেখেছিলেন চিকিৎসকরা। সেখানেই দেখা গিয়েছে পেট থেকে স্টিলের গ্লাস বার করার দৃশ্য। অস্ত্রোপচারের পর এক ওই ব্যক্তি সুস্থ আছেন বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

ওই ব্যক্তি দাবি করেছেন, গ্লাসটি তিনি গিলে ফেলেছেন। কিন্তু চিকিৎসকরা সে কথা মানতে রাজি নন। কারণ গ্লাসটি উল্টো অবস্থায় ছিল। তাঁর বাড়ির লোক জানান, সম্প্রতি ওই ব্যক্তি বাজার করতে গিয়ে তিন জন অপরিচিত ব্যক্তির সঙ্গে মদ্যপান করেন। মদ্যপানের পর অচৈতন্য হয়ে পড়েন তিনি। জ্ঞান ফিরতেই দেখা দেয় সমস্যা। বাড়ির লোকের আশঙ্কা, মদ্যপানের পরই কোনও ভাবে মলদ্বার দিয়ে ঢোকানো হয়েছে গ্লাস। তবে জোর করে সেটি ঢোকানো হয়েছে, না মদের নেশায় তিনি নিজেই এই কাণ্ড ঘটিয়েছেন, তা নিয়ে নিশ্চিত নন কেউ-ই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Lucknow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE