Advertisement
০২ মার্চ ২০২৪
Bizarre

বিয়ের মণ্ডপে নেশায় ঢুলে মন্ত্র পড়ছেন হবু বর, দেখে বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন কনে

বিয়ে করতে আসার আগে বন্ধুদের সঙ্গে মদ খেয়েছিলেন বর। সেই অবস্থাতেই বসেছিলেন বিয়ে করতে। নেশার ঘোরে কী কী করলেন, সেই ভিডিয়োই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

Image of Groom

রীতি রেওয়াজ মেনেই বিয়ের অনুষ্ঠান চলছিল। কিন্তু বর সোজা হয়ে বসে থাকতে পারছিলেন না কিছুতেই। ছবি- ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৮:০৫
Share: Save:

মদ্যপ অবস্থায় বিয়ে করতে বসে ঘুমিয়ে পড়লেন বর। দেখে মাঝপথেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন কনে। বিয়ের মণ্ডপে অপ্রকৃতিস্থ হয়ে বর যে সব কাণ্ড করছিলেন, তার ভিডিয়োই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি। আনন্দবাজার অনলাইন অবশ্য এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

ঘটনা অসমের নলবাড়ির। বিয়ের আনন্দে গা ভাসিয়ে প্রসেনজিৎ হালোই নামের এক তরুণ, বন্ধুবান্ধব এবং পরিবারের সকলের সঙ্গে একটু মদ খেয়েছিলেন। কিন্তু তার জল যে এত দূর গড়াবে, তা বুঝতে পারেননি দু’পক্ষের কেউই। ভিডিয়োয় দেখা যাচ্ছে, মেয়ের বাড়িতে বরযাত্রী নিয়ে বিয়ে করতে গিয়েছিলেন ওই তরুণ। রীতি রেওয়াজ মেনেই বিয়ের অনুষ্ঠান চলছিল। কিন্তু বর সোজা হয়ে বসে থাকতে পারছিলেন না কিছুতেই।

এক সময় টাল সামলাতে না পেরে মন্ত্র মন্ত্র পড়তে পড়তে হবু বরকে মণ্ডপে শুয়ে পড়তে দেখেই মাঝপথে বিয়ে ভাঙার মতো চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেন কনে। জানিয়ে দেন, এ বিয়ে তিনি করবেন না। এতে পরিস্থিতি এমন অগ্নিগর্ভ হয়ে ওঠে যে, শেষমেশ পুলিশে খবর দিতে হয়। পুলিশ জানায়, বরপক্ষের প্রায় সকলেই মদ্যপ অবস্থায় ছিলেন। জোর করে পাত্রকে দিয়ে বিয়ের কাজ সম্পন্ন করানোর চেষ্টা করছিলেন তাঁরা। এই পর্যন্ত সব ঠিক থাকলেও পাত্রীর সিদ্ধান্ত জানার পরই দুই পরিবারে অশান্তি শুরু হয়। গ্রামের প্রধান এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেও লাভ হয় না। পরে, কনের বাড়ির লোক ওই পাত্র এবং পাত্রের পরিবারের বিরুদ্ধে নলবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE