Advertisement
০৪ মে ২০২৪
Tattoo

শরীরচর্চা বাদ, বিরিয়ানিও খাওয়া যাবে, আবার জামার তলা থেকে পছন্দের ‘সিক্স প্যাক’ উঁকি দেবে কী ভাবে?

শরীরচর্চা ছাড়াই সহজ পথে পেশিবহুল ‘সিক্স প্যাক’ পেতে কোন অভিনব পন্থা বার করল যুবক?

Image of Tattoo

জিমে গিয়ে ঘাম না ঝরিয়েই পেটের উপর ‘সিক্স প্যাক’ রাখার ‘স্থায়ী’ বন্দোবস্ত। ছবি- ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৬:৫৯
Share: Save:

শরীরচর্চাও করতে হবে না, আবার পছন্দের খাবার খাওয়াও ছাড়তে হবে না। অথচ জামা তুললেই মেদহীন, পেশিবহুল পেটও দেখা যাবে। এমন অভিনব পন্থাই আবিষ্কার করে ফেলেছেন এক তরুণ। গরমে খালি গায়ে উষ্ণতা ছড়াতে নিজের পেটেই ‘সিক্স প্যাক’-এর ট্যাটু করিয়ে ফেলেছেন তিনি।

গোটা শীতকাল জুড়ে ভাল-মন্দ যা যা খাওয়া হয়েছে, তার প্রতিফলন দেখা যায় পেটে। ঠান্ডার সময়ে গরমের পোশাকের তলায় সেই মেদ ঢাকা গেলেও গরমকালে তো আর সোয়েটার পরে থাকা সম্ভব নয়। তাই গরম পড়ার আগে থেকেই শরীরচর্চা শুরু করে দেন অনেকে। কিন্তু এই অল্প সময়ের মধ্যে কাঙ্ক্ষিত ফল পেতে যে পরিমাণ পরিশ্রম করা উচিত, তা ওই তরুণের সাধ্যের বাইরে। তাই সহজ পথে সাধপূরণের জন্য এমন অভিনব পথই বেছে নিয়েছেন আমেরিকার বাসিন্দা ওই তরুণ। প্রতিদিন জিমে গিয়ে ঘাম না ঝরিয়েই পেটের উপর ‘সিক্স প্যাক’ রাখার ‘স্থায়ী’ বন্দোবস্ত করে ফেললেন ওই যুবক। পরিচয় গোপন রাখতে চাওয়া ওই যুবকের পেটে এমন ‘অ্যাব’ আঁকতে সময় লেগেছে দু’দিন। ট্যাটুশিল্পীর বলেন, “সিক্স প্যাক পছন্দ হলেও তার জন্য যে পরিমাণ শরীরচর্চা করা প্রয়োজন, তা করতে চাইতেন না ওই তরুণ। খাবারের বিষয়ে তিনি যথেষ্ট রসিক। তাই ডায়েটও করতে পারেন না। তিনি নিজের মস্তিষ্কপ্রসূত এমন ফন্দি নিয়েই আমার কাছে এসেছিলেন।”

কী ভাবে ধাপে ধাপে গোলগাল পেটে আঁকা হল ‘সিক্স প্যাক’ রইল তার ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tattoo Exercise gym Diet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE